বাংলা নিউজ > ঘরে বাইরে > সামনে দাঁড়িয়ে নাচের রিল যুবতীর, গুঁতিয়ে দিতে গেল গরু! ভাইরাল ভিডিয়ো
নৃত্যশিল্পী তরুণীর চলন দেখে স্পেনের বুল ফাইটিংয়ের ভঙ্গিমা মনে পড়তে বাধ্য। এক কথায়, অবিশ্বাস্য! ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

সামনে দাঁড়িয়ে নাচের রিল যুবতীর, গুঁতিয়ে দিতে গেল গরু! ভাইরাল ভিডিয়ো

গরুর সামনে রিল বানাবেন। আর গরু তাতে লেজ নাড়াবে, তা কখনও হয়? এমনিতেই মনে হয় মন-মেজাজ ভালো ছিল না গরুর। তার উপর হঠাত্ করে এমন নাচানাচি মোটেও ভালো চোখে নেয়নি সে। তুমুল প্রতিবাদে গর্জে ওঠে।

একদিকে সুন্দরী 'ইনফ্লুয়েন্সার'। একদিকে ক্যামেরা। আর মাঝে অপর একটি প্রাণী। একটি ছোট্টখাটো গরু। মাথায় ছোট্ট ছোট্ট দুটি শিং। বাছুরও বলা যেতে পারে। তবে তার দুর্দান্ত প্রতিবাদী মেজাজের জন্য তাকে গরুই ধরা হোক। তো এই গরুই আপত্তিতে বিপত্তি।

গরুর সামনে রিল বানাবেন। আর গরু তাতে লেজ নাড়াবে, তা কখনও হয়? এমনিতেই মনে হয় মন-মেজাজ ভালো ছিল না গরুর। তার উপর হঠাত্ করে এমন নাচানাচি মোটেও ভালো চোখে নেয়নি সে। তুমুল প্রতিবাদে গর্জে ওঠে।

এদিকে একে রিল ভিডিয়ো বানানোর মতো কঠিন কাজ। তাতেই মগ্ন ছিলেন তরুণী। ভেবেছিলেন গরুর সামনে নাচ- নাহ, এমন কাণ্ড এর আগে কেউ করেছেন বলে মনে হয় না। এ ভিডিয়ো নির্ঘাত ভাইরাল হতে বাধ্য। কে জানে, কোনও ট্রেন্ডও হয়ে যেতে পারে। সবাই তখন গরুর সামনে গিয়ে নাচবেন।

হয় তো এমনই হাজারো দিবাস্বপ্নে ডুবে ছিলেন ভিডিয়োর তরুণী। কিন্তু অচিরেই হল স্বপ্ন ভঙ্গ। শিং উঁচিয়ে গুঁতোতে এল কনটেন্ট। তবে ধন্য তরুণীর রিফ্লেক্স। এক লাফে সরে গেলেন। গুঁতো মিস করে গেল গরুটি।

লাফাতে লাফাতে সরে গেলেন নৃত্যশিল্পী তরুণী। তাঁর চলন দেখে স্পেনের বুল ফাইটিংয়ের ভঙ্গিমা মনে পড়তে বাধ্য। ষাঁড়ের সামনে লাল কাপড় নাচিয়ে দুর্দান্ত কায়দায় সরে আসেন ম্যাটাডররা(বুলফাইটারদের স্পেনীয় নাম)। ভিডিয়োর তরুণীর ক্ষেত্রে তো হাতে কাপড়টুকুও ছিল না। ভাবুন তাহলে স্কিল! ব্যাপারটা অনেকটা বুট ছাড়াই ফুটবল খেলে জেতার মতো।

মানুষ দু'টো জিনিস দেখতে আগ্রহী হয়। প্রথমত, দারুণ সাফল্য। দ্বিতীয়ত, চূড়ান্ত ব্যর্থতা। আর এই ভিডিয়োতে দু'টোই রয়েছে। এক ব্যর্থ টিকটকার এবং এক সফল গরুর কাহিনী। স্বাভাবিকভাবেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আপনার কি মনে হয়, চতুষ্পদদের সামনে দ্বিপদদের এমন নৃত্য প্রদর্শন করা উচিত্? এটা কি ২০২২-এর নতুন চ্যালেঞ্জ হিসাবে নেওয়া যেতে পারে? কমেন্টে জানান, আপনার গুরুত্বপূর্ণ মতামত।

বন্ধ করুন