বাংলা নিউজ > ঘরে বাইরে > সামনে দাঁড়িয়ে নাচের রিল যুবতীর, গুঁতিয়ে দিতে গেল গরু! ভাইরাল ভিডিয়ো

সামনে দাঁড়িয়ে নাচের রিল যুবতীর, গুঁতিয়ে দিতে গেল গরু! ভাইরাল ভিডিয়ো

নৃত্যশিল্পী তরুণীর চলন দেখে স্পেনের বুল ফাইটিংয়ের ভঙ্গিমা মনে পড়তে বাধ্য। এক কথায়, অবিশ্বাস্য! ছবি: ইনস্টাগ্রাম (Instagram)

গরুর সামনে রিল বানাবেন। আর গরু তাতে লেজ নাড়াবে, তা কখনও হয়? এমনিতেই মনে হয় মন-মেজাজ ভালো ছিল না গরুর। তার উপর হঠাত্ করে এমন নাচানাচি মোটেও ভালো চোখে নেয়নি সে। তুমুল প্রতিবাদে গর্জে ওঠে।

একদিকে সুন্দরী 'ইনফ্লুয়েন্সার'। একদিকে ক্যামেরা। আর মাঝে অপর একটি প্রাণী। একটি ছোট্টখাটো গরু। মাথায় ছোট্ট ছোট্ট দুটি শিং। বাছুরও বলা যেতে পারে। তবে তার দুর্দান্ত প্রতিবাদী মেজাজের জন্য তাকে গরুই ধরা হোক। তো এই গরুই আপত্তিতে বিপত্তি।

গরুর সামনে রিল বানাবেন। আর গরু তাতে লেজ নাড়াবে, তা কখনও হয়? এমনিতেই মনে হয় মন-মেজাজ ভালো ছিল না গরুর। তার উপর হঠাত্ করে এমন নাচানাচি মোটেও ভালো চোখে নেয়নি সে। তুমুল প্রতিবাদে গর্জে ওঠে।

এদিকে একে রিল ভিডিয়ো বানানোর মতো কঠিন কাজ। তাতেই মগ্ন ছিলেন তরুণী। ভেবেছিলেন গরুর সামনে নাচ- নাহ, এমন কাণ্ড এর আগে কেউ করেছেন বলে মনে হয় না। এ ভিডিয়ো নির্ঘাত ভাইরাল হতে বাধ্য। কে জানে, কোনও ট্রেন্ডও হয়ে যেতে পারে। সবাই তখন গরুর সামনে গিয়ে নাচবেন।

হয় তো এমনই হাজারো দিবাস্বপ্নে ডুবে ছিলেন ভিডিয়োর তরুণী। কিন্তু অচিরেই হল স্বপ্ন ভঙ্গ। শিং উঁচিয়ে গুঁতোতে এল কনটেন্ট। তবে ধন্য তরুণীর রিফ্লেক্স। এক লাফে সরে গেলেন। গুঁতো মিস করে গেল গরুটি।

লাফাতে লাফাতে সরে গেলেন নৃত্যশিল্পী তরুণী। তাঁর চলন দেখে স্পেনের বুল ফাইটিংয়ের ভঙ্গিমা মনে পড়তে বাধ্য। ষাঁড়ের সামনে লাল কাপড় নাচিয়ে দুর্দান্ত কায়দায় সরে আসেন ম্যাটাডররা(বুলফাইটারদের স্পেনীয় নাম)। ভিডিয়োর তরুণীর ক্ষেত্রে তো হাতে কাপড়টুকুও ছিল না। ভাবুন তাহলে স্কিল! ব্যাপারটা অনেকটা বুট ছাড়াই ফুটবল খেলে জেতার মতো।

মানুষ দু'টো জিনিস দেখতে আগ্রহী হয়। প্রথমত, দারুণ সাফল্য। দ্বিতীয়ত, চূড়ান্ত ব্যর্থতা। আর এই ভিডিয়োতে দু'টোই রয়েছে। এক ব্যর্থ টিকটকার এবং এক সফল গরুর কাহিনী। স্বাভাবিকভাবেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আপনার কি মনে হয়, চতুষ্পদদের সামনে দ্বিপদদের এমন নৃত্য প্রদর্শন করা উচিত্? এটা কি ২০২২-এর নতুন চ্যালেঞ্জ হিসাবে নেওয়া যেতে পারে? কমেন্টে জানান, আপনার গুরুত্বপূর্ণ মতামত।

ঘরে বাইরে খবর

Latest News

এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের এই গরমে ফলুই মাছ খাচ্ছেন? ঠিক করছেন কি? শরীরে কী হচ্ছে? জেনে নিন জরুরি কিছু কথা

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.