বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral: বারে ঢুকে পড়ল ক্যাঙ্গারু, যেন কোনও ব্যাপারই নয়, হাবভাব অস্ট্রেলিয়দের
ফাইল ছবি: ইনস্টাগ্রাম (Instagram )

Viral: বারে ঢুকে পড়ল ক্যাঙ্গারু, যেন কোনও ব্যাপারই নয়, হাবভাব অস্ট্রেলিয়দের

অস্ট্রেলিয়ার বাসিন্দারা ক্যাঙ্গারুর উপস্থিতিতে বেশ অভ্যস্ত। ক্যাঙ্গারু দেখেও বিশেষ অবাক হলেন না কেউই। যেন কোনও ব্যাপার নয়।

অস্ট্রেলিয়া বললেই যে প্রাণীগুলির ছবি মনে ভেসে ওঠে, তার মধ্যে নিঃসন্দেহে প্রথমেই ক্যাঙ্গারু। আর সেই ক্যাঙ্গারুদেরই নানা কাজকর্ম মাঝে মাঝে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবারেও সেরকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, নিশ্চিন্ত মনে একটি বারে ঢুকে পড়ছে ক্যাঙ্গারুটি।

অস্ট্রেলিয়ার বাসিন্দারা অবশ্য ক্যাঙ্গারুর উপস্থিতিতে বেশ অভ্যস্ত। ক্যাঙ্গারু দেখেও বিশেষ অবাক হলেন না কেউই। যেন কোনও ব্যাপার নয়। australian.animals নামের একটি পেজ থেকে ভিডিয়োটি Instagram-এ পোস্ট করা হয়েছে। আরও পড়ুন : Realme Narzo 50A Prime : ১২ হাজার টাকায় নতুন ফোন, জানুন দাম এবং ফিচার্স

এই ভিডিয়ো থেকেই বোঝা যাচ্ছে, অস্ট্রেলিয়ার মানুষজন ক্যাঙ্গারু দেখে কতটা অভ্যস্ত।

অস্ট্রেলিয়ার নিবাসীদের কাছে এটা অত্যন্ত সাধারণ ঘটনা মনে হতেই পারে। কিন্তু বাকি বিশ্বের কাছে এটা একেবারেই অভাবনীয়। এভাবে যে ক্যাঙ্গারু বারের এক দিক দিয়ে প্রবেশ করে বেরিয়ে গেল, তা ভাবতেই পারছেন না তাঁরা। আর সেখানে উপস্থিত সকলের এক্সপ্রেশন দেখে আরও অবাক হয়েছেন তাঁরা।

দেখুন সেই ভিডিয়ো :

 

ভিডিয়োটিতে এখনও পর্যন্ত ৮৬ হাজারেরও বেশি লাইক পড়েছে। অস্ট্রেলিয়ায় যে সকলে ক্যাঙ্গারু দেখে এতটাই অভ্যস্ত, তাই বিশ্বাস করতে পারছেন না কেউ।

বন্ধ করুন