বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: হেরে গেল যমরাজ, জিতল মানুষ, রাস্তা ধসে গেল, তবু বেঁচে গেলেন পথচারী
অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ওই ব্যক্তি। টুইটার 

Viral Video: হেরে গেল যমরাজ, জিতল মানুষ, রাস্তা ধসে গেল, তবু বেঁচে গেলেন পথচারী

  • তাঁর মৃত্যু পর্যন্ত হতে পারত। কিন্তু শেষ পর্যন্ত কিছুই হয়নি তাঁর। একেবারে বিন্দাস আছেন। তবে ঘটনার পরে নিজেও হয়তো বিশ্বাস করতে পারছেন না, তিনি অক্ষত রয়েছেন।

কথায় আছে রাখে হরি মারে কে? অল্পের জন্য রক্ষা বোধ হয় একেই বলে। তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। ১৪ সেকেন্ডের একটি ভিডিয়ো। একজন ব্যক্তি সম্ভবত কোনও দোকানের দিকে এগোচ্ছেন। ফুটপাত পেরিয়ে তিনি দোকানের কাছে ঢুকতে যাবেন। মাঝের অংশে তিনি দুপা দিয়েও ফেলেছিলেন। এমন সময়েই ভয়াবহ ঘটনা। ফুটপাত আর দোকানের মাঝের অংশটি একেবারে হুড়মুড় করে ধসে যায়। ঠিক তিনি পা টা তুলেছেন এমন সময়ই বিপর্যয়।

ললিত তিওয়ারি নামে এক ব্যক্তি সেই ভয়াবহ ঘটনার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে ক্যাপশান লেখা হয়েছে, যমরাজ বলছেন, আমি তোমার জীবন নিতে এসেছি। তখন মানুষ বলছেন, এখন নয়, অন্য় কোনও সময়ে।

একেবারে গায়ে কাঁটা দেওয়া ভিডিয়ো। একটু সময়ের এদিক ওদিক হলেই তিনি ওই গর্তের মধ্যে পড়ে যেতেন। তাঁর আঘাত লাগতে পারত। কিন্তু এক্ষেত্রে তিনি একেবারে অক্ষত রয়েছেন। তাঁর আচড় পর্যন্ত লাগেনি। কিন্তু যতটা গভীর গর্ত হয়েছে তাতে তিনি পড়ে দিয়ে মারাত্মক জখম হতে পারতেন। তাঁর মৃত্যু পর্যন্ত হতে পারত। কিন্তু শেষ পর্যন্ত কিছুই হয়নি তাঁর। একেবারে বিন্দাস আছেন। তবে ঘটনার পরে নিজেও হয়তো বিশ্বাস করতে পারছেন না, তিনি অক্ষত রয়েছেন।

নেটিজেনদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন ওই ব্যক্তিকে। বলা ভালো ভাগ্যদেবী সুপ্রসন্ন থাকলে যমরাজের ক্ষমতা কী যে এভাবে কাউকে তুলে নেবে! একজন নেটিজেন লিখেছেন, যে ব্যক্তি ওই রাস্তা সারাই করেছিলেন তাকে শাস্তি দেওয়া দরকার।

বন্ধ করুন