বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: পুল পার্টিতে মজে বহু, আচমকা গ্রাস করল ৪৩ ফুট গভীর গর্ত!
সুইমিং পুলের তলার গর্তে পড়ে মৃত্যু ব্যক্তির (ছবি - টুইটার)

Viral Video: পুল পার্টিতে মজে বহু, আচমকা গ্রাস করল ৪৩ ফুট গভীর গর্ত!

  • Viral Video: আমচকাই পুলের নিচে ধস। তৈরি হল বিশাল গর্ত। ৪৩ ফুট গভীর সেই গর্ত নিমেশে গিলে খেল একজনকে। সঙ্গে সুইমিং পুলের পুরো জলও উধাও।

সুইমিং পুলে সাঁতার কাটছিলেন অনেকেই। আমচকাই পুলের নিচে ধস। তৈরি হল বিশাল গর্ত। ৪৩ ফুট গভীর সেই গর্ত নিমেশে গিলে খেল একজনকে। সঙ্গে সুইমিং পুলের পুরো জলও উধাও। ঘটনাটি ঘটেছে ইজরায়েলের কারমি ইয়োসেফ শহরে। এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োতে দেখা যায়, সুইমিং পুলে অনেকে মিলে সাঁতার কাটছিলেন, স্নান করছিলেন। আচমকাই পুলের মেঝেতে ধস শুরু হয়। এই ধসের জেরে বিশাল একটি গর্ত তৈরি হয় পুলের তলায়। পার্টিতে মজে ব্যক্তিরা কিছু বুঝে ওঠার আগেই পুলের সমস্ত জল ৪৩ ফুট গভীর গর্তটি গিলে খায়। শুরু হয় ঘূর্ণি। দু’জন সেই জলের ঘূর্ণিতে পড়ে যান। ঘূর্ণির জেরে তলিয়ে যেতে বসেন দু’জনেই। এই আবহে কোনওক্রমে এক জনকে বাঁচানো সম্ভব হয়। তবে অন্য এক জন জলের ঘূর্ণির সঙ্গে ওই গর্তে তলিয়ে যান।

জানা গিয়েছে ধসের সময় পুলে স্নান করছিলেন মোট ছয়জন। তাঁদের মধ্যে পাঁচজন বহাল তবিয়তে আছেন। একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম কিমহি। পরে গর্ত থেকে সেই মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। পার্টি করতে করতে আচমকা এই পরিণতি হওয়ায় স্তম্ভিত সকলে। যারা সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো দেখেছেন তারাও হতচকিত।

বন্ধ করুন