বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala bride on potholes Video: খানাখন্দে ভরা প্যাচপ্যাচে রাস্তায় বিয়ের সাজে হেঁটে কনের ফটোশ্যুট! এমন ভিডিয়োর কারণ কী?
ভাইরাল ভিডিয়োর দৃশ্য।

Kerala bride on potholes Video: খানাখন্দে ভরা প্যাচপ্যাচে রাস্তায় বিয়ের সাজে হেঁটে কনের ফটোশ্যুট! এমন ভিডিয়োর কারণ কী?

  • Viral Video: বহু নেটিজেন বলছেন, যে হয়তো, প্যাচপ্যাচে বর্ষার রাস্তার খানাখন্দকে নিয়ে প্রতিবাদ জানিয়ে সামাজিক বার্তা দিতেই বিয়ের কনেকে নিয়ে এমন ফটোশ্যুট করা হয়েছে। বিয়ের কনের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, কনে লাল শাড়ি পরে, গা ভর্তি গয়না পরে বর্ষার খানাখন্দের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন।

বিয়ের অনুষ্ঠান কিন্তু আজকাল কয়েকদিনেই মিটে যায় না। ফটোশ্যুটকেও যদি বিয়ের অনুষ্ঠানের মধ্যে ধরে নেন, তাহলে বলা যায়, বিয়ের অনুষ্ঠান কার্যত মাস খানেক আগে থেকেই শুরু হয়ে যায়। আর বিয়ের বিশেষ ফটোশ্যুট ছাড়া এখন আর বিয়ের অনুষ্ঠান ভাবাই যায় না। এমনই এক ফটোশ্যুটের ভিডিয়ো সদ্য ভাইরাল হয়েছে কেরলে। এই বিয়ের অনুষ্ঠানও কেরলেরই। তবে ভাইরাল হওয়ার কারণ রাস্তার খানাখন্দ!

শুনে অবাক লাগতেই পারে! তবে এটাই সত্যি! বহু নেটিজেন বলছেন, যে হয়তো, প্যাচপ্যাচে বর্ষার রাস্তার খানাখন্দকে নিয়ে প্রতিবাদ জানিয়ে সামাজিক বার্তা দিতেই বিয়ের কনেকে নিয়ে এমন ফটোশ্যুট করা হয়েছে। বিয়ের কনের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, কনে লাল শাড়ি পরে, গা ভর্তি গয়না পরে বর্ষার খানাখন্দের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। তাঁর সাজ বলে দিচ্ছে তিনি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তবে তাঁর উজ্জ্বল সাজের মাঝে ভীষণই বেমানান ঠেকতে থাকে, আশপাশের খনাখন্দ, গর্তে ভরা রাস্তা। আর সেই বেমানান দিকটিকে তুলে ধরতেই এই বিশেষ ব্রাইডাল ভিডিয়ো। অনেকেই এরমধ্যে শিল্পকীর্তির নমুনা খুঁজে পেয়েছেন। এমন ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হতে শুরু করে দিয়েছে। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো আসতেই তা মুহূর্তে তা ৪ মিলিয়নের অঙ্ক ছুঁয়ে ফেলেছে।

উল্লেখ্য, 'অ্যারো ওয়েডিং কম্পানি'র তরফে এমন একটি ভিডিয়ো তুলে ধরা হয়েছে। কেরলেররাস্তার মধ্যে দিয়ে কনের এই হেঁটে যাওয়া খানিকটা যেন স্বপ্ন আর বাস্তবের মেলবন্ধনের ছবি। বিয়ে যদি স্বপ্নসুন্দরের প্রতীক হয়, তাহলে রাস্তার পরিস্থিতি কঠিন বাস্তবকেই তুলে ধরে। সেই জায়গা থেকে এমন ভিডিয়োর দৃশ্য নিয়ে ক্রমাগত চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন