বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video Of Naked Journalist: নগ্ন অবস্থায় সাংবাদিকের ভিডিয়ো পুলিশকর্মীদের, দৃশ্য ভাইরাল হতেই সাসপেন্ড দুই
নগ্ন সাংবাদিকের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিল উত্তরপ্রদেশ সরকার। (প্রতীকী ছবি) (PTI)

Viral Video Of Naked Journalist: নগ্ন অবস্থায় সাংবাদিকের ভিডিয়ো পুলিশকর্মীদের, দৃশ্য ভাইরাল হতেই সাসপেন্ড দুই

  • Viral Video Of Naked Journalist: নগ্ন সাংবাদিকের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিল সরকার। দুই পুলিশকর্মীকে সাসপেন্ড ও ঘটনায় জড়িত আরও চারজন পুলিশকর্মীকে পুলিশ লাইনে ‘অ্যাটাচ’ করার নির্দেশ জারি করা হয়েছে।

সাংবাদিককে নগ্ন অবস্থায় তাঁর ভিডিয়ো করেছিলেন ছয় পুলিশকর্মী। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিল সরকার। জানা গিয়েছে, ঘটনাটি কানপুরের। এই ঘটনা সামনে আসতে যোগী প্রশাসন দুই পুলিশকর্মীকে সাসপেন্ড ও ঘটনায় জড়িত আরও চারজন পুলিশকর্মীকে পুলিশ লাইনে ‘অ্যাটাচ’ করার নির্দেশ জারি করেছে।

এই মামলার তদন্ত তদারকির দায়িত্বে রয়েছেন কানপুর রেঞ্জের ইন্সপেক্টর জেনারেল প্রশান্ত কুমার। তিনি এই ঘটনা প্রসঙ্গে বলেন, ঘটনা দুই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। জানা গিয়েছে, সাসপেন্ড হওয়া পুলিশকর্মীদের মধ্যে একজন সাবইন্সপেক্টরও রয়েছেন। পাশাপাশি আইজি জানান, কানপুর সদরের সার্কেল অফিসার ঋষিকেশ যাদব এই ঘটনার তদন্ত করছেন।

আরও পড়ুন: তীব্র গরমে নাকাল পড়ুয়ারা, স্কুল খোলা রাখা নিয়ে বড় সিদ্ধান্ত রাজ্যের

বিগত ২০ এপ্রিল দুটি ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, সাংবাদিকের কপাল থেকে রক্ত ঝরছে এবং তিনি নগ্ন অবস্থায় দাঁড়িয়ে আছেন। সেই ঘটনার ভিডিয়ো করছেন এক পুলিশকর্মী। অভিযোগ, সেই সাংবাদিক মদের নেশায় নিজের বাবার কারখানায় আগুন লাগিয়ে দেন। কিন্তু এই ভিডিয়ো ভাইরাল হতেই কানপুরের সাংবাদিক মহল স্তম্ভিত হয়ে উদ্বেগ প্রকাশ করে। কানপুর প্রেসক্লাবের সভাপতি অবনীশ দীক্ষিতের মতে, অভিযুক্ত সাংবাদিককে গ্রেফতার করে জেলে পাঠানো উচিত ছিল; পরিবর্তে নগ্ন অবস্থায় তাঁর ভিডিয়ো করে তা সোশ্যাল মিডিয়ায় ছাড়া হয়।

বন্ধ করুন