বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video of Scuffle in Noida: একে অপরকে বেধড়ক মার নিরাপত্তারক্ষী ও ফুড ডেলিভারি বয়ের! ভাইরাল CCTV ফুটেজ

Viral Video of Scuffle in Noida: একে অপরকে বেধড়ক মার নিরাপত্তারক্ষী ও ফুড ডেলিভারি বয়ের! ভাইরাল CCTV ফুটেজ

নয়ডার একটি হাউজিং সোসাইটিতে নিযিক্ত বেসরকারি সংস্থার এক নিরাপত্তারক্ষীর সঙ্গে খাদ্য সরবরাহকারী সংস্থার ডেলিভারি বয়ের তুমুল ঝামেলা, মারপিটের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

উভয় ব্যক্তির বিরুদ্ধে সিআরপিসির ১৫১, ১১৬ এবং ১০৭ নং ধারার আওতায় মামলা রুজু করা হয়েছে। ম্যাজিস্ট্রেটের কাছে পেশ করা হলে তাদের পুলিশি হেফাজতে পাঠানো হয়।

নয়ডার একটি হাউজিং সোসাইটিতে নিযিক্ত বেসরকারি সংস্থার এক নিরাপত্তারক্ষীর সঙ্গে খাদ্য সরবরাহকারী সংস্থার ডেলিভারি বয়ের তুমুল ঝামেলা, মারপিটের একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পরে দুই জনকেই পুলিশ গ্রেফতার করেছে। জানা গিয়েছে ধৃত নিরাপত্তারক্ষীর নাম রাম বিনয় শর্মা এবং ধৃত ডেলিভারি বয়ের নাম সবি সিং। জানা গিয়েছে, নিরাপত্তারক্ষী ডেলিভারি বয়কে ভেতরে ঢুকতে না দেওয়ায় বচসা শুরু হয়। এরপর তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। সেই সময় লাঠি দিয়েও একে অপরকে মারতে দেখা যায়।

নয়ডার অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার আশুতোষ দ্বিবেদী এই ঘটনা প্রসঙ্গে বলেন, ‘দুপুর ১২টা নাগাদ দুই জনের ঝামেলা শুরু হয়। সেক্টর ৩৯-এর গার্ডেনিয়া সোসাইটির গেটের সামনে হাতাহাতিতে জড়িয়ে পড়েন এই দুই জন।’ পুলিশ জানিয়েছে, উভয় ব্যক্তির বিরুদ্ধে সিআরপিসির ১৫১, ১১৬ এবং ১০৭ নং ধারার আওতায় মামলা রুজু করা হয়েছে। ম্যাজিস্ট্রেটের কাছে পেশ করা হলে তাদের পুলিশি হেফাজতে পাঠানো হয়।

এদিকে একদিন আগেই নিরাপত্তারক্ষীর সঙ্গে দুর্ব্যবহার করার জন্য দুই মহিলাকে গ্রেফতার করেছিল নয়ডার পুলিশ। গার্ডের কলার ধরে দুর্ব্যবহার করায় দুই মহিলার বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়। সেই ঘটনা ঘটেছিল নয়ডার আজনারা সোসাইটিতে। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ভিডিয়োতে দেখা গিয়েছিল, গার্ডের টুপি ছুঁড়ে ফেলে দেয় এক তরুণী। এই ঘটনার পরেই অভিযোগ দায়ের হয় দুই তরুণীর বিরুদ্ধে। পরে দুই তরুণীকেই গ্রেফতার করে নয়ডা পুলিশ।

বন্ধ করুন