বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ভিক্ষা চাওয়ায় সন্ন্যাসীর চুল কেটে দিল হোটেল মালিকের ছেলে
ছবি: টুইটার (Twitter)

Viral Video: ভিক্ষা চাওয়ায় সন্ন্যাসীর চুল কেটে দিল হোটেল মালিকের ছেলে

সোমবার ভিডিয়োটি অনলাইনে ভাইরাল হয়। সব মহল থেকে তুমুল নিন্দার ঝড় ওঠে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ভিডিয়োতে এক ব্যক্তিকে ওই সন্ন্যাসীর চুল কাটতে দেখা গিয়েছে। তাকে চিহ্নিত করে আটক করেছে পুলিশ।

অপরাধ ভিক্ষা চাওয়া। রবিবার মধ্যপ্রদেশের খান্ডোয়ায় মারধর করা হল এক সন্ন্যাসীকে। চুল কেটে ফেলল স্থানীয়রা। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জেলা সদর থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে খালওয়া ব্লক। সেখানকার পাতাজান গ্রামের ঘটনা। সোমবার ভিডিয়োটি অনলাইনে ভাইরাল হয়। সব মহল থেকে তুমুল নিন্দার ঝড় ওঠে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ভিডিয়োতে এক ব্যক্তিকে ওই সন্ন্যাসীর চুল কাটতে দেখা গিয়েছে। তাকে চিহ্নিত করে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুর ১টা নাগাদ এই ঘটনা ঘটে। অভিযুক্ত, প্রবীণ গৌর এক হোটেল মালিকের ছেলে। তাকে আটক করা হয়েছে। এমনটাই জানালেন পুলিশ সুপার বিবেক সিং।

ভিডিয়োতে, গৌরকে একটি সেলুনের বাইরে ওই সন্ন্যাসীর চুল কাটতে দেখা যায়। ওই সন্ন্যাসীকে অপব্যবহারের শিকার হতে দেখা গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, অভিযুক্তকে লাঞ্ছনা করা হচ্ছে। জবরদস্তি চুল কেটে ফেলতে দেখা যাচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত অনেকে চুপচাপ দেখছেন। ক্লিপটি সেলুনে রেকর্ড করা হয়েছে বলে জানা গিয়েছে। খালওয়া থানার ইনচার্জ পরশরাম দাবর বলেন, 'আমরা সেই সন্ন্যাসীকে খুঁজছি যাঁর চুল কাটা হয়েছিল। তাহলেই তাঁর অভিযোগের ভিত্তিতে অফিসিয়ালি মামলা নথিভুক্ত করা যাবে।'

বন্ধ করুন