বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ভিক্ষা চাওয়ায় সন্ন্যাসীর চুল কেটে দিল হোটেল মালিকের ছেলে

Viral Video: ভিক্ষা চাওয়ায় সন্ন্যাসীর চুল কেটে দিল হোটেল মালিকের ছেলে

ছবি: টুইটার (Twitter)

সোমবার ভিডিয়োটি অনলাইনে ভাইরাল হয়। সব মহল থেকে তুমুল নিন্দার ঝড় ওঠে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ভিডিয়োতে এক ব্যক্তিকে ওই সন্ন্যাসীর চুল কাটতে দেখা গিয়েছে। তাকে চিহ্নিত করে আটক করেছে পুলিশ।

অপরাধ ভিক্ষা চাওয়া। রবিবার মধ্যপ্রদেশের খান্ডোয়ায় মারধর করা হল এক সন্ন্যাসীকে। চুল কেটে ফেলল স্থানীয়রা। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জেলা সদর থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে খালওয়া ব্লক। সেখানকার পাতাজান গ্রামের ঘটনা। সোমবার ভিডিয়োটি অনলাইনে ভাইরাল হয়। সব মহল থেকে তুমুল নিন্দার ঝড় ওঠে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ভিডিয়োতে এক ব্যক্তিকে ওই সন্ন্যাসীর চুল কাটতে দেখা গিয়েছে। তাকে চিহ্নিত করে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুর ১টা নাগাদ এই ঘটনা ঘটে। অভিযুক্ত, প্রবীণ গৌর এক হোটেল মালিকের ছেলে। তাকে আটক করা হয়েছে। এমনটাই জানালেন পুলিশ সুপার বিবেক সিং।

ভিডিয়োতে, গৌরকে একটি সেলুনের বাইরে ওই সন্ন্যাসীর চুল কাটতে দেখা যায়। ওই সন্ন্যাসীকে অপব্যবহারের শিকার হতে দেখা গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, অভিযুক্তকে লাঞ্ছনা করা হচ্ছে। জবরদস্তি চুল কেটে ফেলতে দেখা যাচ্ছে। ঘটনাস্থলে উপস্থিত অনেকে চুপচাপ দেখছেন। ক্লিপটি সেলুনে রেকর্ড করা হয়েছে বলে জানা গিয়েছে। খালওয়া থানার ইনচার্জ পরশরাম দাবর বলেন, 'আমরা সেই সন্ন্যাসীকে খুঁজছি যাঁর চুল কাটা হয়েছিল। তাহলেই তাঁর অভিযোগের ভিত্তিতে অফিসিয়ালি মামলা নথিভুক্ত করা যাবে।'

ঘরে বাইরে খবর

Latest News

গাড়ি মেরামত করাতে নেপাল থেকে ভারতে ঢুকে গ্রেফতার ১ পাকিস্তানি নাগরিক জয়ের পথে ফিরল ইস্টবেঙ্গল! কাস্টমস ম্যাচের হতাশা ভুলে পুলিশ এসিকে হারাল ৬-০ গোলে ‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার ডিম ভাত খেতে কলকাতা গেলে ইন্সুরেন্স করে বাড়ি থেকে বেরোবেন, পোস্টার পড়ল হুগলিতে ওডিআই বিশ্বকাপে পারফর্ম করেও ব্রাত্য! শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়ে জবাব রাহুলের… গুরু পূর্ণিমায় বিরল যোগ! ৩ রাশির সামনে সুখের সময়, কমবে সাংসারিক জটিলতা দিদি মমতার ডাকে সাড়া দিয়ে আসছেন ভাই অখিলেশ, দেখা যাবে একুশের মঞ্চে রোহিত বা স্কাই কি আসছেন KKR-এ? DC ছাড়ছেন পন্ত? কোন দলে যাবেন? সামনে বড় তথ্য ‘‌আমাকে কি পেতে চাও?‌’‌ ভেসে উঠল ভিডিয়ো কলে নগ্ন ছবি, প্রতারণা চক্র ফাঁস পুলিশের কেন নিজের গড়ে পরাজয় হয়েছে? সোনিয়ার কাছে রিপোর্ট দিলেন অধীর, অমত শীর্ষ নেতারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.