বাংলা নিউজ > ঘরে বাইরে > ভরা বাজারে ছুটছে পাগলা ট্যাঙ্কার, পিষে দিল পরপর দোকান, জখম ৫, হাড়হিম করা Video
ভিড়ে ঠাসা বাজারে এভাবেই ঢুকে পড়ে জলের ট্যাঙ্কারটি। সৌজন্যে এএনআই

ভরা বাজারে ছুটছে পাগলা ট্যাঙ্কার, পিষে দিল পরপর দোকান, জখম ৫, হাড়হিম করা Video

  • একের পর এক দোকানকে গুড়িয়ে দেয় ওই পাগলা ট্যাঙ্কার। এদিকে দুর্ঘটনায় জখমদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। ঘটনার পরেই ট্যাঙ্কারের চালক পলাতক। পুলিশ তাকে গ্রেফতার করার চেষ্টা করছে।

হাড়হিম করা ঘটনা। দিল্লি জল বোর্ডের একটি ট্যাঙ্কার একের পর এক দোকানকে পিষে দিল। অন্তত ৫জন জখম হয়েছেন এই দুর্ঘটনায়। একজনের আঘাত গুরুতর। রাজধানীর বদরপুর এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, বদরপুরের একেবারে ভরা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। খান সবজি মার্কেটে আচমকাই ঢুকে পড়ে জল বোর্ডের ওই ট্যাঙ্কারটি। এরপর একের পর এক দোকান পিষে দেয়। এদিকে জল বোর্ডের ওই ট্যাঙ্কারকে এভাবে ছুটে আসতে দেখে আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেন বাসিন্দারা। দিল্লি পুলিশ জানিয়েছে, ভারতীয় দন্ডবিধির ২৭৯/ ৩৩৭ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে। ওই ট্যাঙ্কারের মালিককে ইতিমধ্যেই আটক করা হয়েছে।

এদিকে ওই দুর্ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সংবাদ সংস্থা পিটিআইয়ের রিপোর্ট অনুসারে দেখা যাচ্ছে বাজার বেশ জমে উঠেছিল। চারপাশে সবজি বিক্রি হচ্ছে। ঠেলাগাড়িতেও সবজি বিক্রি করছেন দোকানীরা। সেই সময় বাজারের মধ্যে ঢুকে পড়ে ওই জলের গাড়ি।

এদিকে ট্যাঙ্কারটিকে এগোতে দেখে যে যেদিকে পারে ছুট দেন। এতে অনেকেরই জীবন রক্ষা হয়েছে। তবে একের পর এক দোকানকে গুড়িয়ে দেয় ওই পাগলা ট্যাঙ্কার। এদিকে দুর্ঘটনায় জখমদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। ঘটনার পরেই ট্যাঙ্কারের চালক পলাতক। পুলিশ তাকে গ্রেফতার করার চেষ্টা করছে।

বন্ধ করুন