বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ডিজের আওয়াজে কান ঝালাপালা, খেপে গিয়ে বরযাত্রীদের কষিয়ে লাথি ঘোড়ার: ভিডিয়ো
ছবি: টুইটার (Twitter)

Viral Video: ডিজের আওয়াজে কান ঝালাপালা, খেপে গিয়ে বরযাত্রীদের কষিয়ে লাথি ঘোড়ার: ভিডিয়ো

ব্যান্ডপার্টি-ডিজের তুমুল অত্যাচার সহ্য করতে হয় ভাড়ার ঘোড়াদের। তবে এবার সহ্যের সীমা ছাড়িয়ে গেল। ডিজের প্রচণ্ড শব্দে খেপে উঠল একটি ঘোড়া। তার লাথিতে আহত হলেন একাধিক বরযাত্রী।

অর্ধেক দিনই পেট ভরে দানা-পানি জোটে না। মেলে না মাঠের সবুজ ঘাসও। বিয়ের মরশুমে সেই হাড় বেরিয়ে আসা পাঁজরের উপরেই চাপানো হয় জরির সাজ। আর তারপর তাতে বর, কখন আরও কেউ বসে পড়েন। ব্যান্ডপার্টি-ডিজের তুমুল অত্যাচার সহ্য করতে হয় ভাড়ার ঘোড়াদের। তবে এবার সহ্যের সীমা ছাড়িয়ে গেল। ডিজের প্রচণ্ড শব্দে খেপে উঠল একটি ঘোড়া। তার লাথিতে আহত হলেন একাধিক বরযাত্রী।

ঘটনাটি উত্তরপ্রদেশের হামিরপুর জেলার মৌদহের। আহতের স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, তুমুল শব্দে 'তেরে ইশক মে নাচেঙ্গে' বাজছে। আর তাতে হঠাত্ ক্ষেপে যায় ঘোড়াটি। লাফালাফি শুরু করে দেয় সে।

দেখুন ভিডিয়ো:

পশুপ্রেমীরা বলছেন, ঘোড়া সাধারণত শান্ত পরিবেশ পছন্দ করে। কিন্তু শহরের ঘোড়াদের ক্রমাগত যানজট, হই-হট্টগোল, বাজনার শব্দের সঙ্গে অভ্যাস করিয়ে দেওয়া হয়। তবে তারও একটা সীমা রয়েছে।

এর আগেও একাধিকবার বরযাত্রীদের ঘোড়া খেপে ওঠার ঘটনা ঘটেছে। ২০১৬ সালে হায়দরাবাদে ঘোড়ার লাথিতে প্রাণ হারায় ১৯ বছরের এক ড্রামবাদক। 

বন্ধ করুন