বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: দুই বড়লোক জায়ের মধ্যে চুলোচুলি, দুজনেই পড়লেন নর্দমায়, তারপর…
এভাবেই নর্দমার মধ্যে দুই জায়ের মধ্যে মারপিট। সৌজন্যে টুইটার।

Viral Video: দুই বড়লোক জায়ের মধ্যে চুলোচুলি, দুজনেই পড়লেন নর্দমায়, তারপর…

  • সেই গভীর নর্দমায় দাঁড়িয়েই নতুন করে শুরু হল মারপিট। কয়েকজন সেই মারপিটের ভিডিয়ো তুলতে শুরু করেন। আবার আত্মীয়দের মধ্যে দু চারজন সেই নর্দমায় নেমে পড়েন। এরপর সেখানে দুপক্ষের মধ্যে ফের মারপিট শুরু হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

সম্পত্তি নিয়ে ঝামেলা। আর তারই পরিণতিতে দুই জায়ের মধ্যে একেবারে প্রকাশ্য রাস্তায় মারপিট। চুলোচুলি এমন জায়গায় যায় যে ক্রোড়পতি ঘরের ওই দুই মহিলা একেবারে নর্দমার মধ্যে গিয়ে পড়েন। কিন্তু সেখানেও জারি থাকল মারপিট। উলটে আরও আত্মীয়রা সেই মারপিটে জড়িয়ে পড়লেন। রাজস্থানের আজমিরের সেই দুই জায়ের মারপিটের ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

স্থানীয় সূত্রে খবর, পেট্রল পাম্পের মালিকানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝামেলা। নরেন্দ্র কুমাওয়াত ও তাঁর প্রয়াত ভাইয়ের পরিবারের মধ্যে কে ওই পেট্রল পাম্প চালাবেন তা নিয়েই ঝামেলার সূত্রপাত। এদিকে প্রয়াত ভাইয়ের স্ত্রী সঙ্গীতা কুমাওয়াত তাঁর বাবার বাড়ির লোকজনকে নিয়ে ওই পেট্রল পাম্পে গিয়েছিলেন। প্রথমে বচসা শুরু হয়ে যায়।

 এরপর সন্ধ্যা ৬টা নাগাদ দুই পরিবারের মধ্যে পেট্রল পাম্পের সামনে আচমকাই কথাকাটাকাটি শুরু হয়ে যায়। আর তারপরই দুই জায়ের মধ্যে শুরু হয় মারপিট।একেবারে প্রকাশ্য জায়গায়। লোকজনও জড়ো হয়ে যায় এলাকায়। আর মারপিট করতে করতে একেবারে নর্দমায় পড়লেন দুই জা।

কিন্তু তারপরেও রণেভঙ্গ দেননি তাঁরা। সেই গভীর নর্দমায় দাঁড়িয়েই নতুন করে শুরু হল মারপিট। কয়েকজন সেই মারপিটের ভিডিয়ো তুলতে শুরু করেন। আবার আত্মীয়দের মধ্যে দু চারজন সেই নর্দমায় নেমে পড়েন। এরপর সেখানে দুপক্ষের মধ্যে ফের মারপিট শুরু হয়ে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। দুপক্ষই থানায় অভিযোগ জানিয়েছে। 

বন্ধ করুন