বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ক্লাসের মধ্যেই ছাত্রকে দিয়ে হাত মালিশ, সরকারি শিক্ষিকার কাণ্ড!
ছাত্রকে দিয়ে হাত মালিশ করাচ্ছেন শিক্ষিকা। (টুইট)

Viral Video: ক্লাসের মধ্যেই ছাত্রকে দিয়ে হাত মালিশ, সরকারি শিক্ষিকার কাণ্ড!

  • ওই শিক্ষিকার বিরুদ্ধে আগেও একাধিক অভিযোগ এসেছিল। স্কুলের প্রধানশিক্ষিকা অর্চনা পাণ্ডে ওই শিক্ষিকার আচরণবিধি নিয়ে নানা প্রশ্ন তুলেছিলেন। বেসিক শিক্ষা অধিকারী ভিপি সিংয়ের কাছে তিনি গোটা বিষয়টি জানিয়েছিলেন।

উত্তরপ্রদেশের হার্দোই জেলা। চেয়ারে বসে আছেন এক শিক্ষিকা। সেই শিক্ষিকার হাতে মালিশ করে দিচ্ছে এক ছাত্র। তার ফাঁকে কখনও তিনি জল খাচ্ছেন। কখনও আবার অন্যদের বকাঝকা করছেন। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই সহকারি শিক্ষিকার কাণ্ডকে ঘিরে তুমুল বিতর্ক দানা বেঁধেছে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ক্লাসের মধ্যেই একজন ছাত্র ওই শিক্ষিকার হাত মালিশ করছে। কিন্তু ক্লাসের মধ্যে এভাবে ছাত্রকে দিয়ে হাত টিপিয়ে নেওয়া কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন উঠছে।

ব্লক এডুকেশন অফিসার সঞ্জীব কুমার ভারতী জানিয়েছেন এটি পোখারি ব্লকের একটি সরকারি স্কুলের ঘটনা। সূত্রের খবর, ওই ভাইরাল ভিডিয়োতে সহকারি শিক্ষিকা উর্মিলা সিংকে দেখা গিয়েছে। তাকেই দেখা গিয়েছে এক ছাত্রকে দিয়ে তিনি হাত মালিশ করিয়ে নিচ্ছেন।

তবে ওই শিক্ষিকার বিরুদ্ধে আগেও একাধিক অভিযোগ এসেছিল। স্কুলের প্রধানশিক্ষিকা অর্চনা পাণ্ডে ওই শিক্ষিকার আচরণবিধি নিয়ে নানা প্রশ্ন তুলেছিলেন। বেসিক শিক্ষা অধিকারী ভিপি সিংয়ের কাছে তিনি গোটা বিষয়টি জানিয়েছিলেন।

এদিকে প্রাথমিকভাবে অভিযোগ পাওয়ার পরেই ওই শিক্ষিকাকে সাসপেন্ড করা হয়েছে।সেই ভিডিয়োতে যা দেখা গিয়েছে তাতে বোঝা যাচ্ছে তিনি পড়ানোর ব্য়াপারে একেবারেই উৎসাহী নন। ছাত্রকে দিয়ে

বন্ধ করুন