ফাইল ছবি। (MINT_PRINT)
ফাইল ছবি। (MINT_PRINT)

Jio-র পথে Vodafone Idea, লকডাউনে প্রতিদিন গ্রাহক পাবেন 2GB অতিরিক্ত ডেটা

  • Jio-র পথেই এবার পা বাড়াল Vodafone Idea। গ্রাহকরা পাবেন প্রতিদিন 2BG অতিরিক্ত ডেটার সঙ্গে ফ্রি কলের সুবিধা।

দেশজুড়ে তৃতীয় দফার Lockdown-এর জেরে প্রতিদিন অতিরিক্ত 2GB ডেটা দেওয়ার ঘোষণা করেছে Reliance Jio। সেই পথেই এবার অগ্রসর হল Vodafone Idea।  সংস্থার তরফে জানানো হয়েছে, যে সব গ্রাহকরা আনলিমিটেড প্যাক রিচার্জ করিয়েছেন তাঁরা প্রতিদিন ফ্রি কলের সুবিধা ছাড়াও দিনে অতিরিক্ত 2GB করে  4G ডেটা পাবেন। 

এর আগে ভোডাফোন আইডিয়ার তরফে জানানো হয়েছিল, স্বল্প আয়কারী গ্রাহকরা আগামী ৩ মে পর্যন্ত কোনও রিচার্জ না করলেও তাঁদের ইনকামিং কল পরিষেবা বন্ধ হবে না। এবার প্রতিদিন ২জিবি অতিরিক্ত ডেটা দেওয়ার ঘোষণা করল সংস্থা। 

যদিও টুইটারে কিছু গ্রাহক জানিয়েছেন, এই বিষয়ে এখনও সংস্থার তরফে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। আবার অনেকে বলছেন, মাত্র সাত দিনের জন্য এই সুবিধা পাওয়া যাবে। যদিও Vodafone Idea-এর তরফে এই অতিরিক্ত ডেটা গ্রাহকরা কী ভাবে অনুসন্ধান করতে পারবেন, শুধুমাত্র সেই প্রক্রিয়া জানানো হয়েছে। 

ফোন থেকে 121363 নম্বর ডায়েল করে গ্রাহকরা দেখে নিতে পারবেন তাঁরা এই সুবিধা পাবেন কি না। আর যাঁরা পাবেন তাঁদের সংস্থার তরফে SMS -এর দ্বারা তা জানিয়ে দেওয়া হবে। 

ইতিমধ্যে ৯টি সার্কেলে ভোডাফোন আইডিয়ার double data offer চালু হয়েছে। এর সুবাদে গ্রাহকরা ২৯৯, ৪৯৪ এবং ৬৯৯ টাকার প্যাকেজে প্রতি দিন ৪ জিবি করে 4G ডেটা ব্যবহারের সুযোগ পাচ্ছেন। 

বন্ধ করুন