ভোডাফোনের নতুন প্ল্যানে কম দামে লোভনীয় পরিষেবা।
ভোডাফোনের নতুন প্ল্যানে কম দামে লোভনীয় পরিষেবা।

Vodafone prepaid recharge offer- এবার আরও সস্তায় ভোডাফোন প্রিপেড রিচার্জ প্ল্যান পাবেন গ্রাহক!

নতুন এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাচ্ছেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং ১০০টি এসএমএসের সুবিধা। সেই সঙ্গে থাকছে ৭০ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধাও।

গ্রাহকদের জন্য নতুন প্রিপেড রিচার্জ স্কিম চালু করল টেলিকম সংস্থা ভোডাফোন। বর্তমান ৫৫৫ টাকার প্ল্যানের বদলে বাজারে এল নতুন প্রিপেড ৪৯৯ টাকার প্ল্যান।

নতুন এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাচ্ছেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং ১০০টি এসএসএসের সুবিধা। সেই সঙ্গে থাকছে ৭০ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধাও। এ ছাড়া, এই স্কিমে গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে ভোডাফোন প্লে এবং জি৫-এর বিনামূল্যে সদস্যপদ।

বোঝাই যাচ্ছে, আগের ৫৫৫ টাকার প্রিপেড প্ল্যানেরই সস্তা সংস্করণ বাজারে ছেড়েছে ভোডাফোন। আগের প্ল্যানের সমস্ত সুবিধাই দেওয়া হচ্ছে নতুন ৪৯৯ টাকার প্রিপেড প্ল্যানে, তবে এই প্ল্যানে পরিষেবার মেয়াদ আরও কিছু বাড়ানো হয়েছে। অর্থাৎ ৫৫৫ টাকার প্ল্যানে এই পরিষেবাগুলিই পাওয়া যেত ৭০ দিনের জন্য, নতুন স্কিমে যেগুলি ৭৭ দিনের জন্য উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

প্রতিপক্ষ রিলায়েন্স জিও-এর সঙ্গে টক্কর দিতেই এর আগে ৫৫৫ টাকার প্ল্যান এনেছিল ভোডাফোন। একই দামের প্ল্যান রয়েছে জিও-এরও, তবে পরিষেবাগুলি আরও বেশি দিন উপভোগ করতে পারেন জিও গ্রাহকরা।

রিলায়েন্স জিও-এর ৫৫৫ টাকার প্ল্যানে গ্রাহকরা পান প্রতিদিন ১.৫ জিবি ডেটা, অর্থাৎ ৮৪ দিনের জন্য মোট ১২৬ জিবি হাইস্পিড ডেটা। সেই সঙ্গে গ্রাহকরা পান জিও টু জিও আনলিমিটেড এবং জিও টু নন-জিও কলের ক্ষেত্রে বিনামূল্যে ৩,০০০ মিনিট কথা বলার সুবিধা দেওয়া হয়। এ ছাড়া এই প্ল্যানে গ্রাহকদের কমপ্লিমেন্টারি জিও অ্যাপস সাবস্ক্রিপশনও দেয় জিও।

নতুন ৪৯৯ টাকার প্ল্যানের মাধ্যমে সারা দেশে নিজের প্রিপেড প্ল্যানের ডেটাবেস আরও স্মার্ট করতে চাইছে ভোডাফোন। সম্প্রতি সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে, সমস্ত পোস্টপেড পরিষেবা শুধুমাত্র ভোডাফোন ব্র্যান্ডের অধীনে দেওয়া হবে।

ভোডাফোনের সমস্ত নতুন পোস্টপেড গ্রাহকদের পরিষেবা দেওয়া হবে ভোডাফোন RED প্ল্যানগুচ্ছের মাধ্যমে। অন্য দিকে, বর্তমানে সমস্ত আইডিয়া নির্ভানা গ্রাহকরা পোস্টপেড প্ল্যানের সুবিধা পান আইডিয়া ব্র্যান্ডের অধীনে, তাঁদের সবাইকে ভোডাফোন RED প্ল্যানের আওতায় আনা হবে।

বন্ধ করুন