বাংলা নিউজ > ঘরে বাইরে > Volodymyr Zelenskyy Accident: কিয়েভের উপকণ্ঠে দুর্ঘটনার কবলে প্রেসিডেন্টের গাড়ি, আহত জেলেনস্কি
ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির  (AP)

Volodymyr Zelenskyy Accident: কিয়েভের উপকণ্ঠে দুর্ঘটনার কবলে প্রেসিডেন্টের গাড়ি, আহত জেলেনস্কি

  • বুধবার গভীর রাতে জেলেনস্কির গাড়ি এবং তাঁর কনভয়ে থাকা রক্ষীদের গাড়িতে ধাক্কা মারে একটি যাত্রিবাহী গাড়ি। এদিকে এই দুর্ঘটনার জেরে যাত্রীবাহী গাড়িতে থাকা ব্যক্তিদের কয়েকজন গুরুতর আহত হয়েছেন।

কিয়েভে দুর্ঘটনার কবলে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির গাড়ি। জানা গিয়েছে, অপর একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় জেলেনস্কির গাড়ির। রিপোর্ট অনুযায়ী, খারকিভ অঞ্চল পরিদর্শন করার পর দেশের রাজধানীতে ফিরছিলেন জেলেনস্কি। এই দুর্ঘটনার জেরে চোট পান জেলেনস্কি। তবে ইউক্রেনের প্রেসিডেন্টের আঘাত গুরতর ছুল না। (আরও পড়ুন: ‘তেরা সাথ না ছোড়েঙ্গে...’, এক ঘণ্টার ব্যবধানে আত্মহত্যা ছোটবেলার দুই বন্ধুর!)

উল্লেখ্য, খারকিভে বিত দিনে রুশ সেনাকে পিছু হটতে বাধ্য করেছে ইউক্রেন। এই আবহে সৈনিকদের মনোবল বাড়াতে এবং এলাকা পরিদর্শনে সেই শহরে যান। সেখান থেকেই ফেরার পথে কিয়েভের উপকণ্ঠে বুধবার গভীর রাতে জেলেনস্কির গাড়ি এবং তাঁর কনভয়ে থাকা রক্ষীদের গাড়িতে একটি যাত্রিবাহী গাড়ি ধাক্কা মারে। এদিকে এই দুর্ঘটনার জেরে যাত্রীবাহী গাড়িতে থাকা ব্যক্তিদের কয়েকজন গুরুতর আহত হয়েছেন। 

আরও পড়ুন: FATF-এর ‘ধূসর তালিকা’ থেকে বের হতে মাসুদ আজহারকে ‘ত্যাগ’ করল মরিয়া পাকিস্তান!

আরও পড়ুন: দিল্লির সুর সপ্তমে, ‘নীরব’ ওয়াশিংটন! পাকিস্তানকে সাহায্য ইস্যুতে কাটল তাল

প্রসঙ্গত, প্রোটোকল মেনে ইউক্রেনের প্রেসিডেন্টের সঙ্গে সবসময় এক চিকিৎসক থাকেন। জেলেনস্কির সঙ্গে থাকা চিকিৎসক যাত্রীবাহী গাড়ি আরোহীদের চিকিৎসা শুরু করেন। সরকারের তরফে এই দুর্ঘটনা প্রসঙ্গে বলা হয়, ‘প্রেসিডেন্টকে পরীক্ষা করেন একজন ডাক্তার। কোনও গুরুতর আঘাত তিনি পাননি। তদন্তকারীরা এই দুর্ঘটনার সমস্ত দিক খতিয়ে দেখবেন।’    

বন্ধ করুন