বাংলা নিউজ > ঘরে বাইরে > অবিশ্রান্ত বৃষ্টিতে দেওয়াল ধসে অন্তত ১৫ জনের মৃত্যু কোয়েম্বাটুরে

অবিশ্রান্ত বৃষ্টিতে দেওয়াল ধসে অন্তত ১৫ জনের মৃত্যু কোয়েম্বাটুরে

ভারী বর্ষণ তামিলনাড়ু জুড়ে। কন্যাকুমারীর ছবি। (PTI)

সারা রাজ্যে বৃষ্টির ফলে বিপর্যস্ত জনজীবন। আগামী ২৪ ঘণ্টা ভারী বৃষ্টি হবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর।

তামিলনাড়ুর কোয়েম্বাটুরে দেওয়াল ধসে অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।শুধু কোয়েম্বাটুর নয়, রাজধানী চেন্নাই সহ বিভিন্ন জেলায় অবিশ্রান্ত বৃষ্টি হচ্ছে। আবহাওয়া দফতর জানিয়েছে যে আগামী ২৪ ঘণ্টায় আরও ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। সতর্কতা হিসাবে রাজ্যোর ছয় জেলায় রেড অ্যালার্ট জারি করা হয়েছে।


কোয়েম্বাটুরের মেট্টুপালায়ামের নাডুরে এই দেওয়াল ধসের ঘটনা হয়েছে। চারটি বাড়ির ওপর দেওয়াল ধসে পড়ায় সেগুলি সম্পূর্ণ ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। এখনও পর্যন্ত ১৫টি মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে উদ্ধারকাজ চলছে ও মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

রাজ্যের ছয় জেলায় আজ স্কুল বন্ধ থাকবে। চেন্নাই শহরের বিভিন্ন নিচু এলাকা জলমগ্ন হয়ে গিয়েছে। এই ভারী বর্ষণের কারণে চাষীরাও ক্ষতিগ্রস্ত হয়েছেন। তামিলনাড়ুর বিরোধী নেতা এমকে স্ট্যালিন রাজ্য সরকারকে সমস্ত ক্ষতিগ্রস্ত মানুষকে সাহায্য করার আর্জি জানিয়েছেন। প্রশাসনের তরফ থেকে বিভিন্ন হেল্পলাইন খোলা হয়েছে আক্রান্ত মানুষের সাহায্যের জন্য। কেন্দ্রের বিভিন্ন মন্ত্রেকর সহায়তা নিয়ে রাজ্যের দফতরগুলি সাহায্য করছেন আক্রান্ত লোকজনদের।


.

বন্ধ করুন