বাংলা নিউজ > ঘরে বাইরে > মুম্বইতে বার চালাচ্ছেন NCB কর্তা সমীর ওয়াংখেড়ে? বিস্ফোরক অভিযোগ নবাবের
 সমীর ওয়াংখেড়ে (ছবি: পিটিআই) (PTI)
 সমীর ওয়াংখেড়ে (ছবি: পিটিআই) (PTI)

মুম্বইতে বার চালাচ্ছেন NCB কর্তা সমীর ওয়াংখেড়ে? বিস্ফোরক অভিযোগ নবাবের

  • তাঁর দাবি এনসিবির ওই পদস্থ আধিকারিকের কাছে ১৯৯৭-৯৮ সাল থেকে হোটেলে মদ বিক্রির লাইসেন্স রয়েছে।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ তুললেন ন্যাশানাল কংগ্রেস পার্টির মন্ত্রী নবাব মালিক। তাঁর দাবি সমীর ওয়াংখেড়ে সেন্ট্রাল সিভিল সার্ভিসেস কন্ডাক্ট রুলকেও লঙ্ঘন করেছেন। সার্ভিসে থেকেও তিনি ব্যাবসা করছেন। অভিযোগ নবাব মালিকের। তাঁর দাবি এনসিবির ওই পদস্থ আধিকারিকের কাছে ১৯৯৭-৯৮ সাল থেকে হোটেলে মদ বিক্রির লাইসেন্স রয়েছে। নাবালক থাকাকালীন তাঁর নামে ওই লাইসেন্স বের হয়। এভাবে লাইসেন্স নেওয়াটাও অবৈধ। তাঁর পিতা যখন রাজ্য আবগারি দফতরে ছিলেন তখনই এই লাইসেন্সটি ইস্যু করা হয় বলে তাঁর দাবি।

তবে কেন্দ্রীয় সরকারি দফতরে কাজে যোগ দেওয়ার সময় এই বিষয়টিকে বেমালুম চেপে যাওয়া হয়েছিল। তবে ২০১৭ সালে তিনি জানিয়েছিলেন উত্তরাধিকার সূত্রে তিনি একটি হোটেল পেয়েছেন যেটা আবার ইজারা দেওয়া রয়েছে। তবে ওয়াংখেড়ের দাবি, তিনি সবকথাই ডিপার্টমেন্টকে জানিয়েছেন। 

এদিকে নবাব মালিকের দাবি, যখন লাইসেন্সটা ইস্যু করা হয়েছিল তখন ওয়াংখেড়ের বয়স ছিল ১৭ বছর ১০ মাস। আমি সমস্ত মহলকে জানিয়েছি তাঁর কেন্দ্রীয় সরকারের পদে থাকার অধিকার নেই। এটা পুরোপুরি একটা জালিয়াতি। নাবালক অবস্থায় তিনি লাইসেন্স পেয়েছিলেন। সেটা ২৪ বছর ধরে তিনি ব্যবহার করছেন। দাবি নবাব মালিকের। তিনি বার চালাচ্ছেন অথচ অফিসে বলছেন এটা লিজ দেওয়া আছে। আমি হোটেল লিজ দিতে পারি, কিন্তু তার লাইসেন্স তো হোটেল অপারেটরের নামেই হবে। এক্ষেত্রে তা হয়নি। দাবি নবাবের।

 

বন্ধ করুন