বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Burger King Shootout Viral Video: পরপর চলল ৩০ রাউন্ড গুলি, বার্গার কিংয়ে শুটআউটের হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে

Delhi Burger King Shootout Viral Video: পরপর চলল ৩০ রাউন্ড গুলি, বার্গার কিংয়ে শুটআউটের হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে

বার্গার কিংয়ে শুটআউটের হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে

মঙ্গলবার সন্ধ্যায় রাজৌরি গার্ডেনের বার্গার কিং আউটলেটে ২৬ বছর বয়সি যুবককে দু'জন বন্দুকবাজ গুলি করে খুন করে। মৃতের নাম অমন জুন। তিনি হরিয়ানার ঝাজ্জরের বাসিন্দা ছিলেন। রেস্তোরাঁর সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে সেই ভয়ঙ্কর ঘটনাটি।

দিল্লিতে জনপ্রিয় ফাস্টফুড চেইন বার্গার কিংয়ের একটি আউটলেটে গত মঙ্গলবার শুটআউটের ঘটনা ঘটেছিল। যা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল। সেই ঘটনার সিসিটিভির ফুটেজ সামনে এল এবার। মঙ্গলবার সন্ধ্যায় রাজৌরি গার্ডেনের বার্গার কিং আউটলেটে ২৬ বছর বয়সি যুবককে দু'জন বন্দুকবাজ গুলি করে খুন করে। মৃতের নাম অমন জুন। তিনি হরিয়ানার ঝাজ্জরের বাসিন্দা ছিলেন। রেস্তোরাঁর সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে সেই ভয়ঙ্কর ঘটনাটি। ভিডিয়োতে দেখা যায়, রেস্তোরাঁয় কাস্টোমার সেজে বসে ছিল দু'জন হিটম্যান। তাদের মধ্যে একজন প্রথমে উঠে অমনকে লক্ষ্য করে গুলি চালায়। কয়েক সেকেন্ডের মধ্যে, দোকানের অন্য গ্রাহক এবং কর্মীরা তাদের প্রাণ বাঁচানোর জন্যে মরিয়া হয়ে ছোটাছুটি শুরু করেন। এরপর অমনকে পয়েন্ট-ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে কয়েকবার গুলি করা হয়। (আরও পড়ুন: জমি দখলের অভিযোগে পুরসভার নোটিশ ইউসুফ পাঠানের বিরুদ্ধে, আদালতে গেলেন TMC সাংসদ)

আরও পড়ুন: কাগুজে সিগন্যালেই কি কাঞ্চনজঙ্ঘা বিপত্তি ঘটেছিল? দুর্ঘটনা নিয়ে কী বলছে রেল…

আরও পড়ুন: পশ্চিমবঙ্গের শিক্ষকদের জন্য সুখবর, নীরবেই জারি নয়া বিজ্ঞপ্তি, সই রাজ্যপালের

সিসিটিভি ফুটেজে দেখা যায়, অমন সেই রেস্তোরাঁয় একজন তরুণীর সঙ্গে বসেছিল। এই আবহে মনে করা হচ্ছে, সেই তরুণীও এই হত্যাকাণ্ডের ষড়যন্ত্রের সঙ্গে সামিল। উল্লেখ্য, পুলিশ তদন্তে নেমে জানতে পারে, সেই তরুণী আগে এসে রেস্তোরাঁর নির্দিষ্ট স্থানে বসেন। অমন এর কিছুক্ষণ পরে এসে সেই তরুণীর সঙ্গে বসেন। এর কিছুক্ষণ পরে সেই তরুণী কাউন্টারে গিয়ে খাবারের অর্ডার দেন এবং খাবার নিয়ে টেবিলে ফিরে আসেন। এর পরপরই সাদা শার্ট ও লাল টি-শার্ট পরা দুই ব্যক্তি রেস্তোরাঁয় প্রবেশ করেন। অমন এবং সেই তরুণী যেখানে বসেছিলেন, তার পিছনের একটি সিটে বসে তারা দু'জন। তার আগে অবশ্য তারাও কাউন্টারে গিয়ে খাবারের অর্ডার দিয়ে আসে। এদিকে কাউন্টারে অর্ডার দিয়ে ফেরার পরে আসনে না বসে তারা পিছনে ঘুরে দাঁড়ায় এবং অমনকে লক্ষ্য করে গুলি চালায়। সব মিলিয়ে প্রায় ৩০টি গুলি সেই দোকানে চলেছিল বলে জানিয়েছে পুলিশ। (আরও পড়ুন: দুর্নীতির ঘুঘুর বাসা সরকারি কর্মীদের মধ্যে, বৈঠকে চরম ক্ষুব্ধ হয়ে বিস্ফোরক মমতা)

আরও পড়ুন: NET-এর পরে কি এবার বাতিল হবে NEET? প্রশ্নকাণ্ডে যা জানাল সুপ্রিম কোর্ট

আরও পড়ুন: ম্যাজিক ফিগার '২৭.৫',সরকারি কর্মীদের বেতন-DA নিয়ে CM-এর বড় সিদ্ধান্ত ক্যাবিনেটে

এদিকে এই ঘটনার পরে গ্যাংস্টার হিমাংশু ভাউ সোশ্যাল মিডিয়ায় হামলার দায় স্বীকার করে। তার এক সহযোগীর হত্যার প্রতিশোধ হিসেবেই অমনকে এভাবে খুন করা হয়েছে বলে দাবি করে হিমাংশু। এই আবহে মৃত অমন অন্য একটি গ্যাংয়ের সঙ্গে যুক্ত ছিল বলে সন্দেহ করা হচ্ছে। এই আবহে ব্যক্তিগত শত্রুতার জেরেই এই হত্যাকাণ্ড চালানো হয়। গোটা ঘটনার তদন্তে একটি টিম গঠন করেছে দিল্লি পুলিশ। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

ঘরে বাইরে খবর

Latest News

চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন? দুর্ঘটনার আগেই বিস্ফোরণের শব্দ! দাবি ট্রেনচালকের, নাশকতা ডিব্রুগড় এক্সপ্রেসে? চার বছরের বিয়েতে ইতি টানলেন হার্দিক-নাতাশা, ৩ বছরের ছেলের কাস্টডি পেল কে? তারকেশ্বরে শুরু হয়েছে শ্রাবণী মেলা, একগুচ্ছ বিশেষ ট্রেন পূর্ব রেলের, জানুন সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.