বাংলা নিউজ > ঘরে বাইরে > পঞ্জাবের আকাশে UFO! রহস্যজনক আলোর ঝলকানি পাঠানকোটের আকাশে, দেখুন ভিডিয়ো

পঞ্জাবের আকাশে UFO! রহস্যজনক আলোর ঝলকানি পাঠানকোটের আকাশে, দেখুন ভিডিয়ো

রহস্যজনক আলোর ঝলকানি পাঠানকোটের আকাশে (ছবি সৌজন্যে পিটিআই)

সোশ্যাল মিডিয়াতে বিষয়টি ভাইরাল হয়েছে। উঠেছে ইউএফও তত্ত্ব।

গতরাতে পঞ্জাবের পাঠানকোট সহ বেশ কয়েকটি শহরের আকাশে রহস্যজনক আলোর ঝলকানি দেখা গিয়েছে। এই আলোর ঝলকানিতে অনেকেরই মনে প্রশ্ন জেগেছে। অনেক বাসিন্দাই হতবাক হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে বিষয়টি ভাইরাল হয়েছে। উঠেছে ইউএফও তত্ত্ব।

জানা গিয়েছে পঞ্জাবের আকাশে এই আলো দেখা যায় সন্ধ্যা ৭টা বাজার কিছু আগে। তারপরই এই আলো ঘিরে হইচই পড়ে যায়। প্রায় পাঁচ মিনিট ধরে এই আলো দেখা গিয়েছিল আলো। আলোগুলোকে সোজা লাইনে মিটমিট করতে দেখা যায়। এই লাইটগুলি সম্পর্কে পঞ্জাব সরকারের কোনও আধিকারিক কিছু বলেননি বা কোনও বিশেষজ্ঞও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু ঘটনাটি টুইটারে ঝড় তুলেছে।

এরপরই প্রতিরক্ষা মন্ত্রক সূত্রে জানা যায়, পঞ্জাবের আকাশের ওই আলো কোনও মহাজাগতিক ঘটনা বা ইউএফও নয়। বরং ওটা একটা স্যাটেলাইটের আলো। পরে বিভিন্ন সংবাদ মাধ্যমের রিপোর্টে দাবি করা হয় যে, ওই আলোটি আসলে ইলন মাস্কের স্টারলিঙ্ক স্যাটেলাইটের কারণে হয়েছে। বিশেষজ্ঞদের ধারণা, নিচু কক্ষপথে চলে আসার কারণেই স্যাটেলাইটের আলো সাধারণ মানুষের চোখে পড়েছে। তবুও গুজবের কারণে অনেকেই বিষয়টিতে সাংঘাতিক আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন। এর আগে গুজরাতেও এই ধরেনর রহস্যজনক আলো দেখা গিয়েছিল। তখনও তোলপাড় হয়েছিল নেটমাধ্যমে।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে ঘুমন্ত অবস্থায় বাড়িতে ভয়াবহ আগুন, পুড়ে মৃত্যু জামাই-শাশুড়ির, আশঙ্কাজনক মেয়ে হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.