বাংলা নিউজ > ঘরে বাইরে > Video: বন্যায় উদ্ধারকজের তদারকিতে গিয়ে আটকে পড়লেন মন্ত্রী, আনতে হল হেলিকপ্টার!
ছবি : টুইটার  (Twitter)

Video: বন্যায় উদ্ধারকজের তদারকিতে গিয়ে আটকে পড়লেন মন্ত্রী, আনতে হল হেলিকপ্টার!

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

বোটে বন্যাদুর্গতদের উদ্ধারকার্য তদারকিতে গিয়ে আটকে গেলেন মন্ত্রী। শেষপর্যন্ত হেলিকপ্টারে উদ্ধার করা হল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ঘটনা মধ্যপ্রদেশের দাতিয়া জেলার কোতরা গ্রামের। একটানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতি মধ্যপ্রদেশের একাধিক জেলায়। বন্যাদুর্গতদের উদ্ধারকার্য চালাচ্ছে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী। তাদেরই একটি টিমের সঙ্গে বোটে উদ্ধারকার্য তদারকিতে যান রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

সেই সময়েই একটি বাড়ির ছাদে বাসিন্দাদের আটকে থাকতে দেখেন তাঁরা। বোট নিয়ে সেখানে যেতেই হঠাত্ই একটি গাছ ভেঙে পড়ে বোটের উপর। এরপরেই বোটের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। বন্যাদুর্গতদের সঙ্গেই আটকে পড়েন স্বরাষ্ট্রমন্ত্রী ও বিপর্যয় মোকাবিলা টিম। বাড়ির ছাদেই আশ্রয় নেন তাঁরা।

খবর যায় সরকারি আধিকারিকদের কাছে। এরপরেই বায়ুসেনার হেলিকপ্টার আসে তাঁদের সকলকে উদ্ধার করতে। সকলকে প্রথমে তুলে দিয়ে সবার শেষে ঝুলন্ত দড়ি দিয়ে হেলিকপ্টারে উঠে আসেন নরোত্তম মিশ্র।

অনেকেই নরোত্তম মিশ্রের ঘটনাস্থলে গিয়ে কাজ করার প্রশংসা করেছেন। তবে তাঁর সমালোচনাও করেছেন বিরোধীরা। কংগ্রেসের ভূপিন্দর গুপ্ত এটিকে স্রেফ প্রচার পাওয়ার জন্য স্টান্ট বলে দাবি করেন।

বন্ধ করুন