বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লি মেট্রোর 'ভিআইপি' যাত্রী এক বাঁদর! ভিডিয়ো ভাইরাল হতেই কান লাল কর্তৃপক্ষের
ছবি সৌজন্যে টুইটার

দিল্লি মেট্রোর 'ভিআইপি' যাত্রী এক বাঁদর! ভিডিয়ো ভাইরাল হতেই কান লাল কর্তৃপক্ষের

  • লকডাউনে হাফিয়ে উঠেছিল প্রাণ, তাই হয়ত লকডাউন ওঠার পর দিল্লি মেট্রোতে চড়ে একটু 'রিফ্রেশ' হয়ে নিল এক বাঁদর।

লকডাউনে হাফিয়ে উঠেছিল প্রাণ, তাই হয়ত লকডাউন ওঠার পর দিল্লি মেট্রোতে চড়ে একটু 'রিফ্রেশ' হয়ে নিল এক বাঁদর। হ্যাঁ, বাঁদর। দিল্লি মেট্রোতে এক বাঁদরকে ইচ্ছে মতো ঘুরতে দেখা গেল শনিবার। শুধু তাই নয়, ঘুরতে ঘুরতে যখন সে ক্লান্ত হয়ে পড়ে, তখন একটি আসন গ্রহণ করে যাত্রার বাকি পথটা কাটিয়ে দিতে দেখা যায়। পরে সেই অভিনব যাত্রার একটি ভিডিয়ো টুইটারে ভাইরাল হয়। যারপর অস্বস্তিতে পড়তে হয় দিল্লি মেট্রো কর্তৃপক্ষকে।

ভাইরাল ভিডিয়োতে বাঁদরটিকে একটি আশনে বসে থাকতে দেখা যায়। সেই সময় ব্যাকগ্রাউন্ডে পাবলিক অ্যানাউন্সমেন্ট সিস্টেমের মাধ্যমে ঘোষণা শোনা যায় যাতে যমুনা ব্যাঙ্ক স্টেশনের উল্লেখ পাওয়া যায়। এই স্টেশনটি দিল্লি মেট্রোর নীল লাইনে রয়েছে। পরবর্তীতে সেই ভাইরাল ভিডিয়ো আপলোড করা ব্যক্তিকে টুইট করে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ ঘটনা প্রসঙ্গে জানতে চায়।

ভিডিয়োটি টুইট করেছিলেন অজয় ডোরবি নামক এক ব্যক্তি। সেখানে তিনি দিল্লি মেট্রোকে ট্যাগ করে প্রশ্ন করেন, 'এটা কী হচ্ছে?' এরপর দিল্লি মেট্রোর তরফে টুইটের জবাবে লেখা হয়, 'হাই, আমাদেরকে বিষয়টি জানানোর জন্যে ধন্যবাদ। অনুগ্রহ করে কোচ নম্বরটি জানান এবং কোন স্টেশনে ঘটনাটি ঘটেছে, সেটিও জানান। আমরা যথাযথ পদক্ষেপ নেব।' জানা যায়, বাঁদরটিকে মেট্রোতে বিকেল ৪টে ৪৫ মিনিট নাগাদ দেখা গিয়েছিল। পরে আর সেটিকে মেট্রো কম্পাউন্ডে দেখা যায়নি।

বন্ধ করুন