বাংলা নিউজ > ঘরে বাইরে > 'আমরা আপনার বাপ! ভয় দেখাবেন না,' কেন্দ্রীয় মন্ত্রীকে হুঁশিয়ারি শিবসেনা নেতার
শিবসেনা নেতা সঞ্জয় রাউত  (PTI Photo) (PTI)

'আমরা আপনার বাপ! ভয় দেখাবেন না,' কেন্দ্রীয় মন্ত্রীকে হুঁশিয়ারি শিবসেনা নেতার

  • গত কয়েকদিন ধরেই রানে ও শিবসেনার মধ্যে বিরোধ তুঙ্গে উঠেছে।

সংঘাত একেবারে তুঙ্গে। কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানে ও প্রাক্তন সাংসদ বিজেপির কিরিত সোমাইয়াকে তীব্র আক্রমণ করলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তিনি বলেন, নারায়ণ রানে আমাদের ভয় দেখাচ্ছেন তাদের কাছে নাকি আমাদের ঠিকুজি কুষ্ঠি আছে। আমাদের ভয় দেখাবেন না। আপনাদের ঠিকুজিও আমাদের কাছে আছে। আপনি কেন্দ্রীয় মন্ত্রী হতে পারেন কিন্তু এটা মহারাষ্ট্র। এটা ভুলে যাবেন না। আমরা আপনার বাপ! এটার মানে কী সেটা নিশ্চয়ই জানেন। একেবারে চাঁচাছোলা ভাষায় আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রীকে।

আসলে গত কয়েকদিন ধরেই রানে ও শিবসেনার মধ্যে বিরোধ তুঙ্গে উঠেছে। শুক্রবার রানে জানিয়েছিলেন, তিনি শুনেছেন যে ইডি, মাতোশ্রীর চারজনের বিরুদ্ধে নোটিশ তৈরি করছে। প্রসঙ্গত মাতোশ্রী উদ্ধব ঠাকরের বাংলার নাম। এদিকে রানের একটি বাংলো নিয়ে সম্প্রতি নোটিশ জারি করেছিল বিএমসি। তারপরেই এনিয়ে নানা কথা বলা শুরু করেন রানে। 

বিজেপির কিরিত সোমাইয়াও উদ্ধব ঠাকরের স্ত্রীর সম্পত্তি নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তারও পালটা দিলেন সঞ্জয় রাউত। তিনি বলেন, আপনি কেন্দ্রীয় এজেন্সিকে এনিয়ে তথ্য জানিয়ে আসুন। আমরা আপনারটা জানিয়ে দেব। আমাদের ভয় দেখাবেন না। আমরা ভয় পাই না। পালঘরে আপনার ২৬০ কোটির প্রজেক্ট চলছে। ছেলের নামে এসব হচ্ছে, স্ত্রী আবার ডিরেক্টর। আপনাকেই প্রমাণ করতে হবে এত টাকা পেলেন কোথা থেকে? মহারাষ্ট্রে যে ক্রিমিনাল সিন্ডিকেট চলে তার পর্দাফাঁস করব আমরা। 

 

বন্ধ করুন