বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP, RSS নেতাদের নানা আপত্তিকর Video আমাদের কাছে আছে, বিস্ফোরক কংগ্রেস নেতা

BJP, RSS নেতাদের নানা আপত্তিকর Video আমাদের কাছে আছে, বিস্ফোরক কংগ্রেস নেতা

বিস্ফোরক অভিযোগ তুলেছে কংগ্রেস। প্রতীকী ছবি (HT_PRINT)

কংগ্রেস নেতা গোবিন্দ সিংয়ের দাবি, স্টেট হোম মিনিস্টার নরোত্তম মিশ্র পুরো ক্ষমতার মদে মত্ত হয়ে রয়েছেন। ছোট ব্য়াপারেও তিনি এফআইআর করে ফেলছেন। কংগ্রেসের বিধায়করা এতে ভয় পান না।

মধ্য়প্রদেশ বিধানসভার বিরোধী দলনেতা গোবিন্দ সিং মঙ্গলবার শাসকদল বিজেপি সম্পর্কে বড় দাবি করে বসেছেন। ভূপালের বাড়িতে সংবাদ মাধ্যমের সামনে তিনি জানিয়েছেন, বিজেপি তাদের নিজেদের চরিত্র আর মুখটা ভালো করে দেখুক। বিজেপির মন্ত্রীদের একাধিক আপত্তিকর সিডি আমাদের কাছে আছে। তাদের বিধায়ক, নেতা, আরএসএস স্বেচ্ছাসেবকদের নানা আপত্তিকর সিডি আমাদের কাছে আছে। কিন্তু এভাবে অভিযোগ তোলাটা আমাদের কোনও সংস্কৃতি নয়।

এদিকে এই অভিযোগ সম্পর্কে বিজেপির মিডিয়া ইনচার্জ লোকেন্দ্র পরসর জানিয়েছেন, কংগ্রেসের মধ্যে ঘরোয়া ঝামেলা মারাত্মক আকার নিয়েছে। গোবিন্দ সিং এখন তাঁর নেতাদের সঙ্গেই ব্ল্য়াকমেইল করছেন। কমল নাথের দিক থেকে নেতাদের নিজের দিকে আনতে তিনি চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিজেপি নেতৃত্বের দাবি, যদি সিংয়ের কাছে এমন সিডি থাকে তবে তিনি জনসমক্ষে এনে ফেলুন এই সিডি। যদি তিনি এই ধরনের সিডি লুকিয়ে রাখেন তবে তাঁর বিরুদ্ধে পুলিশের কেস করা দরকার। কারণ তিনি তথ্য গোপন করছেন। কেউ এভাবে তথ্য গোপন করতে পারে না। এটা একটা অপরাধ।

এর সঙ্গেই বিজেপি নেতার দাবি, সিং একজন সিনিয়র ও অভিজ্ঞ কংগ্রেস নেতা। আইনের প্রতি তাঁর যথেষ্ট জ্ঞান রয়েছে। তিনি জানেন কীভাবে প্রতিটি বিষয়কে পাবলিক ডোমেনে আনতে হয়। যদি সিংয়ের কাছে এই ধরনের সিডি থেকে থাকে তবে তাকে চেপে রাখাটা একটা ক্রাইম। পুলিশের উচিত এনিয়ে একটা মামলা করা। তার বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করা।

অন্যদিকে কংগ্রেসের একাধিক নেতা সম্পর্কে পালটা অভিযোগ জানিয়েছেন ওই নেতা। তাঁর দাবি, বিধায়ক শরফ সিংয়ের জন্মদিন ও নতুন বছর উদযাপন উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তিনি যদি আনন্দ উদযাপন করতে গিয়ে গুলি ছুঁড়ে থাকেন তবে সেটা আপত্তির নয়। আর বিজেপি নেতাদের সম্পর্কে এখন তিনি বলছেন!

তবে কংগ্রেস নেতা গোবিন্দ সিংয়ের দাবি, স্টেট হোম মিনিস্টার নরোত্তম মিশ্র পুরো ক্ষমতার মদে মত্ত হয়ে রয়েছেন। ছোট ব্য়াপারেও তিনি এফআইআর করে ফেলছেন। কংগ্রেসের বিধায়করা এতে ভয় পান না। আগামী বিধানসভা নির্বাচনে আমরা বিজেপিকে উচিত জবাব দেব। রাজ্য় থেকে আমরা বিজেপিকে মুছে দেব। বড় হুঁশিয়ারি কংগ্রেস নেতার।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.