বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura News: অটোনমাস কাউন্সিলে সিএএ লাগু করতে দেব না, সাফ জানালেন তিপ্রা মোথা সুপ্রিমো

Tripura News: অটোনমাস কাউন্সিলে সিএএ লাগু করতে দেব না, সাফ জানালেন তিপ্রা মোথা সুপ্রিমো

অটোনমাস কাউন্সিলে সিএএ লাগু করতে দেব না, সাফ জানালেন তিপ্রা মোথা সুপ্রিমো(PTI Photo) (PTI)

সিএএ ইস্যুতে প্রদ্যোত জানিয়েছেন, ত্রিপুরা ট্রাইবাল এরিয়াস অটোনমাস ডিস্ট্রিক্ট কাউন্সিলে কখনওই সিএএ কার্যকরী করতে দেব না। 

প্রিয়াঙ্কা দেববর্মন

কংগ্রেসের কার্যকরী কমিটির সদস্য সুদীপ রায় বর্মন প্রশ্ন তুলেছিলেন সিএএ নিয়ে ত্রিপুরায় কেন তিপ্রা মোথা এমন নীরবতা পালন করছে? তার কিছুক্ষণের মধ্য়েই এনিয়ে মুখ খোলেন দলের প্রতিষ্ঠাতা প্রদ্যোত কিশোর দেববর্মা। তিনি জানিয়েছেন, আমি এনিয়ে সুপ্রিম কোর্টে লড়াই চালাচ্ছি। ত্রিপুরা ট্রাইবাল এরিয়াস অটোনমাস ডিস্ট্রিক্ট কাউন্সিলে কখনওই সিএএ কার্যকরী করতে দেব না। 

সিএএ ইস্যুতে প্রদ্যোত জানিয়েছেন, ত্রিপুরা ট্রাইবাল এরিয়াস অটোনমাস ডিস্ট্রিক্ট কাউন্সিলে কখনওই সিএএ কার্যকরী করতে দেব না। তিপরাসাদের জমির পাট্টার জন্য আমাদের লড়াই চলতেই থাকবে। 

তিনি জানিয়েছেন তিপ্রা মোথা, কেন্দ্রীয় সরকার ও ত্রিপুরা সরকারের মধ্য়ে যে ত্রিপাক্ষিক চুক্তি হয়েছে তাতে তিপরাসাদের পাট্টা দেওয়ার কথা বলা হয়েছে। 

তিনি বলেন, তিনি( সুদীপ) বলছেন আমরা কেন সিএএর বিরুদ্ধে আওয়াজ তুলছি না। এই কেসটি সুপ্রিম কোর্টে রয়েছে। এটা প্রদ্যোত কিশোর মানিক্য লড়ছেন। এটা সুদীপ রায় বর্মন লড়ছেন না। 

তিনি বলেন, অনেক তিপরাসাস রয়েছেন যারা TTDAC-এর বাইরে রয়েছেন। তাদের কোনও সুরক্ষা নেই। আপনারা কি তাদের জন্য কথা বলেছেন? আমরা আমাদের সম্প্রদায়কে ভালোবাসি। আর আপনারা তাদের ভোট ব্যাঙ্ক হিসাবে দেখেন। এটাই ফারাক। 

তিনি বলেন, ২০১৬ সালে যখন কংগ্রেস ক্রমশ নামছে তখন  এই গ্রুপটা সোনিয়ার ছবিতে জুতো ছুঁড়েছিল।কিন্তু ওদের মতো আমি কংগ্রেসের অফিসকে তালাবন্ধ করে দিইনি। এরপর তারা মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নামে স্লোগান দিয়ে তৃণমূলে চলে গেল। যখন তারা বুঝল দিদি ভোটে জিততে পারবেন না তখন তারা কোন পার্টিতে গেল? বিজেপি। এরপর মোদীর নামে স্লোগান তুলে ভোটে জিতল। যখন সিএম পোস্ট পেল  না আবার কংগ্রেসে চলে গেল। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

সকালে জল হলুদ খাওয়ার ৫ গুণ! মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল এবার ১০ দিন ধরে চলবে কাজ, বাতিল ১৬৬ লোকাল, ৬৪ এক্সপ্রেস ট্রেন, কবে থেকে দুর্ভোগ? কাদের প্রেম জীবনের জন্য আজকের দিনটি ভালো বলা যাবে না? দেখুন আজকের প্রেম রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল

T20 WC 2024

T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.