বাংলা নিউজ > ঘরে বাইরে > ‌মাওবাদীদের বিরুদ্ধে যুদ্ধে জিতব, শহিদদের শ্রদ্ধা জানিয়ে অঙ্গীকার শাহের
শ্রদ্ধা জানাচ্ছেন অমিত শাহ
শ্রদ্ধা জানাচ্ছেন অমিত শাহ

‌মাওবাদীদের বিরুদ্ধে যুদ্ধে জিতব, শহিদদের শ্রদ্ধা জানিয়ে অঙ্গীকার শাহের

  • মাওবাদীদের সঙ্গে যুদ্ধ আরো তীব্রতর হবে।জওয়ানদের মনোবলে চিড় ধরবে না।যতদিন না পর্যন্ত মাওবাদীদের নিরস্ত করা যাচ্ছে, ততদিন পর্যন্ত আমাদের এই মাওবাদীদের বিরুদ্ধে লড়াই চলবে।

মাওবাদীদের সঙ্গে যুদ্ধে আমরাই জিতব। সোমবার জগদলপুরে মাও বিরোধী অভিযান নিয়ে উচ্চপর্যায়ের বৈঠক শেষে এই কথাই জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

এদিন সকালে উচ্চপর্যায়ের এই বৈঠকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও হাজির ছিলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেল সহ উচ্চপদস্থ আধিকারিকরা।এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জানান, প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় সরকারের হয়ে আমি শহিদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাই, যারা মাওবাদী হামলায় মারা গিয়েছেন। দেশ তাঁদের আত্মবলিদানের কথা স্মরণে রাখবে।একইসঙ্গে তিনি জানান, মাওবাদীদের বিরুদ্ধে গত কয়েকবছর ধরেই যুদ্ধ চলছে। এবার সেটা চূড়ান্ত পরিণতির দিকে এগোচ্ছে। মাওবাদীদের সঙ্গে যুদ্ধ আরো তীব্রতর হবে।জওয়ানদের মনোবলে চিড় ধরবে না। যতদিন না পর্যন্ত মাওবাদীদের নিরস্ত করা যাচ্ছে, ততদিন পর্যন্ত আমাদের এই মাওবাদীদের বিরুদ্ধে লড়াই চলবে। রাজ্য ও কেন্দ্র সরকারের ওপর আস্থা রাখতে বলেন অমিত শাহ। 

গতকাল মাওবাদী হামলায় ২২ জন সিআরপিএফ জওয়ানের মৃত্যুর খবর পাওয়ার পরই অসমে প্রচার ছেড়ে দিল্লিতে চলে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাশাপাশি প্রচার ছেড়ে রায়পুরে ফিরে যান ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেল।এদিন জগদলপুরে শহিদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানান অমিত শাহ।সেইসঙ্গে আহত জওয়ানদের দেখতে হাসপাতালে যান তিনি।

 

বন্ধ করুন