বাংলা নিউজ > ঘরে বাইরে > Fighting over kissing bride: বিয়ের মণ্ডপে কনেকে চুমু খেয়েছিল বর, রণক্ষেত্রে পরিণত হল বিয়ে বাড়ি, আহত ৬

Fighting over kissing bride: বিয়ের মণ্ডপে কনেকে চুমু খেয়েছিল বর, রণক্ষেত্রে পরিণত হল বিয়ে বাড়ি, আহত ৬

বিয়ের মণ্ডপে কনেকে চুমু খেল বর, রণক্ষেত্রে পরিণত হল বিয়ে বাড়ি, আহত ৬ (HT_PRINT)

হাপুরের অশোক নগরের একটি হল ভাড়া নিয়ে বিবাহের আয়োজন করেছিল কনের পরিবার। কনের বাবা তার দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন। এক কন্যার বিয়ে ঠিকঠাকভাবে সম্পন্ন হয়ে যাওয়ার পর অন্য মেয়ের বিয়ের সময় ঘটে বিপত্তি। বরমালা অনুষ্ঠানের সময় কনেকে চুমু খান বর।

নববধূকে বিয়ের মণ্ডপে প্রকাশ্যে চুমু খেয়েছিলেন বর। আর তারপরেই এমন ঘটনা ঘটল যা কার্যত নজিরবিহীন। কনেকে চুমু খাওয়ার জন্য কার্যত রণক্ষেত্রে পরিণত হল বিয়ে বাড়ি। লাঠি সোটা নিয়ে বরের পরিবারের সদস্যদের উপর চড়াও হল কনের পরিবারের সদস্যরা। ঘটনায় দুপক্ষের ৬ জন আহত হয়েছেন। এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশে হাপুরের অশোকনগর। ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। এমন ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।  

আরও পড়ুন: ১৬ বছরের কিশোরকে বিয়ে করতে বাড়িতে হাজির ২৫-এর তরুণী, থানায় ছুটল পরিবার, তারপর?

জানা গিয়েছে, হাপুরের অশোক নগরের একটি হল ভাড়া নিয়ে বিবাহের আয়োজন করেছিল কনের পরিবার। কনের বাবা তার দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন। এক কন্যার বিয়ে ঠিকঠাকভাবে সম্পন্ন হয়ে যাওয়ার পর অন্য মেয়ের বিয়ের সময় ঘটে বিপত্তি। বরমালা অনুষ্ঠানের সময় কনেকে চুমু খান বর। তা দেখার পরেই বরের পরিবারের সদস্যদের ওপরে বেজায় ক্ষুব্ধ হন কনের পরিবারের সদস্যরা। 

প্রকাশ্যে কেন এরকম কাজ করা হল তা নিয়ে দুপক্ষের মধ্যে তুমুল বাকবিতণ্ডা শুরু হয়। এরপর কনের পরিবারের সদস্যরা লাঠিসোটা নিয়ে বরের পরিবারের সদস্যের ওপরে চড়াও হয়। তাদের বেধড়ক মারধর করে বলে অভিযোগ। তখন দুপক্ষের মধ্যে মারপিট বেঁধে যায়। দুপক্ষের সংঘর্ষে কার্যত রণক্ষেত্রে পরিণত হয় বিয়েবাড়ি। সংঘর্ষের ফলে কনের বাবাসহ ৬ জন আহত হয়েছেন।

এদিকে, ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় ৭ জনকে  আটক করে পুলিশ। পাশাপাশি আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।পুলিশ জানায়, কনের পরিবারের অভিযোগ, বর তাকে জোর করে মঞ্চে চুমু খেয়েছিল। যদিও বর অবশ্য দাবি করেছেন যে বরমালা অনুষ্ঠানের পরে কনে চুমু খাওয়ার জন্য তাকে জোর করেছিলেন। 

হাপুরের পুলিশ আধিকারিক রাজকুমার আগরওয়াল জানিয়েছেন, এখনও পর্যন্ত এই ঘটনায় উভয় পরিবারের পক্ষের তরফ থেকে কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। তবে এই ঘটনায় শান্তি  বিঘ্নিত করার জন্য ভারতীয় দণ্ডবিধির ১৫১ ধারার অধীনে ৬ জনকে অভিযুক্ত করেছে পুলিশ। বিয়ে বাড়িতে এমন ঘটনার ফলে শোরগোল পরে যায় এলাকায়। বরকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা মন্দির অপবিত্র করার অভিযোগ, SDPO অফিসের গেট ভেঙে ভিতরে ঢুকল বিশ্ব হিন্দু পরিষদ মিস AI প্রতিযোগিতার সেরা ১০-এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন? নরেন্দ্রনাথকে মেয়রের মুখ করে দুর্গাপুরে নামছে TMC, লক্ষ্য শহরের হারা ওয়ার্ড জয় সরকারি চাকরি ও শিক্ষায় ৬৫% জাতিগত সংরক্ষণের নীতি বাতিল এই রাজ্যে, বড় রায় HC-র সূর্য শুক্রের মিলনে গঠিত শুক্রাদিত্য যোগ, ৩ রাশির ভাগ্য বদলাবে, বাড়বে রোজগার

T20 WC 2024

কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.