বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ে বাড়িতে খাবার পাতে মাংসের পরিমাণ কম!‌ বর ও কনেপক্ষের সঙ্ঘর্ষে মৃত্যু প্রৌঢ়ের

বিয়ে বাড়িতে খাবার পাতে মাংসের পরিমাণ কম!‌ বর ও কনেপক্ষের সঙ্ঘর্ষে মৃত্যু প্রৌঢ়ের

প্রতীকী ছবি

সবই ঠিক চলছিল। কিন্তু গোল বাঁধে প্রীতিভোজের সময়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খাবার দেওয়ার সময় অতিথিদের মাংসের পরিমাণ কম দেওয়াকে ঘিরে কনেপক্ষ ও বরপক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি শুরু হয়।

খাবার পাতে কম পরিমাণে মাংস দেওয়ায় রণক্ষেত্রে পরিণত হল বিয়ে বাড়ি। মঙ্গলবার এই ঘটনা ঘটে বাংলাদেশের বরিশালে। মাংস কম দেওয়াকে ঘিরে প্রথম বচসা আর পরে সঙ্ঘর্ষ বাধে বর ও কনে পক্ষের লোকজনের মধ্যে। আর সেই সঙ্ঘর্ষে বরযাত্রীদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। জানা গিয়েছে, মৃতের নাম আজহার মীর (‌৬৫)‌। তিনি সম্পর্কের বরের কাকা।

বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজিব মীরের সঙ্গে বরিশাল শহরের কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালামের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। সেই উপলক্ষেই এদিন দুপুরে বাবুগঞ্জ উপজেলার চাদপাশা ইউনিয়নের রফিয়াদি গ্রামে বৌভাতের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কনেপক্ষ থেকে প্রায় ৫০ জন আত্মীয় আসেন।

সবই ঠিক চলছিল। কিন্তু গোল বাঁধে প্রীতিভোজের সময়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খাবার দেওয়ার সময় অতিথিদের মাংসের পরিমাণ কম দেওয়াকে ঘিরে কনেপক্ষ ও বরপক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি শুরু হয়। আর তার পরই দু’‌পক্ষে সঙ্ঘর্ষ বাধে। শুরু হয় মারামারি। তখনই গুরুতর জখম হয়ে মৃত্যু হয় প্রৌঢ় আজহার মীরের।

এ ব্যাপার বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন আলম জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য শের–ই–বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে। এদিকে, বিয়ে বাড়িতে খাওয়া–দাওয়ার সময় মাংস কম দেওয়ার জন্য কারও মৃত্যু হয়েছে— এ ঘটনায় অবাক অনেকেই।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.