বাংলা নিউজ > ঘরে বাইরে > দেখুন সাপ্তাহিক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আগামী ৭ দিন
সাপ্তাহিক রাশিফল অনুযায়ী রাশিভিত্তিক পূর্বাভাস।
সাপ্তাহিক রাশিফল অনুযায়ী রাশিভিত্তিক পূর্বাভাস।

দেখুন সাপ্তাহিক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আগামী ৭ দিন

  • বিশ্বজোড়়া করোনাভাইরাস সংক্রমণের প্রকোপে বড়ই অনিশ্চয়তায় ভরা বর্তমান সময়। আগামী ৭ দিন কেমন কাটতে চলেছে জানতে চোখ রাখুন সাপ্তাহিক রাশিফলে।

মেষ - সপ্তাহের শুরুতে গ্রহ-গতিতে আসা পরিবর্তন আপনার সাফল্যের পথ প্রশস্ত করছে। অদম্য সাহসের জোরে প্রতিকূল পরিস্থিতিকেও নিজের অধীনস্থ করতে পারবেন। নতুন ব্যবসা শুরুর সম্ভাবনা প্রবল। পরিবারের বয়োজ্যেষ্ঠ বা দাদার সঙ্গে মতভেদে জড়াবেন না। কোনও দামি জিনিস কেনার ইচ্ছাপূরণ হতে পারে। তবে ৯ মে আপনার জন্য অশুভ।

বৃষ- সপ্তাহের শুরুতে ব্যবসা-বাণিজ্যে ভালো ফল পেতে পারেন। কিন্তু অংশীদারিত্বের ব্যবসা থেকে দূরে থাকবেন। যদি কাউকে ঋণ দিয়ে থাকেন, তবে সেই টাকা ফেরত পেতে পারেন। এমনকি আকস্মিক ধনলাভের সম্ভাবনা রয়েছে। স্টক মার্কেটে বিনিয়োগের ইচ্ছে থাকলে, এটা ভালো সুযোগ। স্বাস্থ্যের যত্ন নিন। জ্বর, চোখের সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষে কার্যক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। আইনি মামলা বাইরে মিটিয়ে নিন। ১০ তারিখ অশুভ।

মিথুন- মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে যাতায়াত করবেন। কেন্দ্র অথবা রাজ্য সরকারি চাকরিতে আবেদন করতে চাইলে সময় অনুকূল। পদোন্নতি হতে পারে। ৪ মে অশুভ ফল দিতে পারে।

কর্কট- শাসন ক্ষমতার সদ্ব্যবহার করে উচ্চ পদাধিকারীদের সঙ্গে ভালো সম্পর্ক থাকলে সাফল্য পেতে পারেন। এই সপ্তাহ দৈনিক ব্যবসায়ীদের জন্য ভালো, আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। ৭ তারিখ অশুভ।

সিংহ- নব দম্পতিদের সন্তানলাভের সম্ভাবনা রয়েছে। প্রেম-ভালোবাসার সম্পর্ক দৃঢ় হবে। বিদেশি কোম্পানি অথবা বিদেশি বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পাবেন। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক কলহ বাড়বে, সতর্ক থাকুন। ৮ তারিখ অশুভ ফল দিতে পারে।

কন্যা- সপ্তাহের শুরুতে মান-সম্মান বৃদ্ধি হবে। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। সমাজসেবামূলক কাজে অংশগ্রহণ করবেন। পড়ুয়াদের জন্য এই সপ্তাহ ভালো। আইনি মামলায় জয়ের সম্ভাবনা আছে। সপ্তাহের শেষে শরীর-স্বাস্থ্য আপনাকে বিচলিত করতে পারে। যাত্রায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। ১০ তারিখ অশুভ।

তুলা- কার্যক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন, সতর্ক থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন। উচ্চপদাধিকারীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে দেবেন না। ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহ ভালো। বিজ্ঞান এবং ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র-ছাত্রীরা সাফল্য পেতে পারেন। ৫ তারিখ অশুভ।

বৃশ্চিক- পারিবারিক কলহ মানসিক যন্ত্রণার কারণ হবে। তবে কার্যক্ষেত্র এবং ব্যবসার দিক থেকে এই সপ্তাহ ভালো। ধর্মকর্মে রুচি বাড়বে। দান-পুণ্য করার সম্ভাবনা রয়েছে। আপনার কাজ প্রশংসিত হবে। কোনও সামাজিক পদ পাওয়ার সম্ভাবনা থাকলে, তা স্বীকার করুন। ১০ তারিখ অশুভ।

ধনু - সপ্তাহের শুরুতে গোপন শত্রুর থেকে সাবধান। কাউকে অত্যধিক ঋণ দেবেন না। আইনি মামলা আদালতের বাইরেই মিটিয়ে নিন। সন্তানের প্রতি কোনও সিদ্ধান্ত নিয়ে থাকলে, তার শুভ ফল পাবেন। অদম্য সাহসের জোরে কঠিন পরিস্থিতিতেও জয়লাভ করবেন। কোনও অপ্রিয় সংবাদে মানসিক যন্ত্রণা বাড়বে। ৮ মে অশুভ।

মকর- বিপরীত পরিস্থিতির মুখোমুখি হতে পারেন, ধৈর্য রাখুন। মা-বাবার স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হন, যত্ন নিন। কঠোর ভাষা প্রয়োগে বিরত থাকুন। নবদম্পতিদের সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। ১০ তারিখ অশুভ।

কুম্ভ- নিজের পরিকল্পনার গোপনীয়তা বজায় রাখলে সাফল্যের সর্বাধিক সম্ভাবনা রয়েছে। দাদার সঙ্গে মতভেদে জড়াবেন না। বাড়ি-গাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। দান-পুণ্যের প্রতি আকর্ষিত হবেন। ৫ তারিখ অশুভ।

মীন- আর্থিক সমস্যা দেখা দিতে পারে, অত্যধিক ব্যয়ে সতর্ক হোন। ঋণ না-দেওয়াই ভালো, অন্যথায় সেই টাকা তাড়াতাড়ি ফেরত পাবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। কার্যক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হতে পারেন, সাবধানে থাকুন। ঝগড়া-বিবাদ থেকে দূরে থাকুন। উচ্চপদাধিকারীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। সপ্তাহের শেষে পরিস্থিতি অনুকূল হবে। ৭ তারিখ অশুভ।

বন্ধ করুন