বাংলা নিউজ > ঘরে বাইরে > Marriage Issue: বিয়ের রাতে নববিবাহিতা স্ত্রীয়ের গোপন এই কথা জানতে পেরে চমকে উঠলেন স্বামী! এরপর?

Marriage Issue: বিয়ের রাতে নববিবাহিতা স্ত্রীয়ের গোপন এই কথা জানতে পেরে চমকে উঠলেন স্বামী! এরপর?

বিয়ে নিয়ে বিভ্রাট।

যাঁকে বিয়ে করে এনেছেন, সেই নববধূ বিয়ের বাসর রাতে অদ্ভূত কিছু আচরণ করছিলেন। ঘটনা দেখেই সন্দেহ এক ব্যক্তির। তারপরই জানা যায় নববধূ স্বাভাবিক নন। শারীরিক কিছু অক্ষমতার প্রসঙ্গ উঠে আসে। চলে মেডিক্যাল টেস্ট।

উত্তরপ্রদেশের কাসগঞ্জে এক ঘটনা নিয়ে রীতিমতো দোলাচল শুরু হয়ে গিয়েছে। সেখানে বিয়ের রাতে নববধূর আচরণ ঘিরে এক ভয়ানক ঘটনা ঘটে গিয়েছে। নববধূর আসল পরিচিতি ঘিরে উঠেছে প্রশ্ন। তাঁর আচরণ আরও বেশি করে প্রশ্ন তুলে দিতে শুরু করেছে। ঘটনা ঘিরে দুই পরিবারের মধ্যে বিভ্রান্তি শুরু হয়েছে। চলছে পুলিশি অভিযোগ, পাল্টা অভিযোগের পালা।

যাঁকে বিয়ে করে এনেছেন, সেই নববধূ বিয়ের বাসর রাতে অদ্ভূত কিছু আচরণ করছিলেন। ঘটনা দেখেই সন্দেহ এক ব্যক্তির। তারপরই জানা যায় নববধূ স্বাভাবিক নন। শারীরিক কিছু অক্ষমতার প্রসঙ্গ উঠে আসে। চলে মেডিক্যাল টেস্ট। তাতেই উঠে আসে এই তথ্য। পুলিশে দায়ের করা অভিযোগে, ব্যক্তি জানিয়েছেন, তাঁর সম্মন্ধ করে বিয়ে হয়। স্ত্রীয়ের অস্বাভাবিক আচরণের কথা শ্বশুরবাড়িতে জানালে, তাঁরা আশ্বাস দেন যে, ব্যক্তিকে তাঁর ছোট শালিকার সঙ্গে বিয়ে দেবেন। এরপর সেই শালিকাকেও অন্যত্র বিয়ে দিয়ে দেওয়া হয় বলে দাবি ব্যক্তির। এরপর শ্বশুরবাড়ির দেওয়া প্রতিশ্রুতি শ্বশুরবাড়ি পালন না করায় ব্যক্তি যারপর নাই ক্ষুব্ধ হন। দ্বারস্থ হন পুলিশের।

ব্লাড সুগার আপনার অজান্তেই বেড়ে যেতে পারে এভাবে! একনজরে কিছু তথ্য

এদিকে, শ্বশুরবাড়ির দাবি, তাঁদের জামাই ভুল অভিযোগ করছেন। শ্বশুরবাড়ির দাবি, বিয়ের আগে মেয়ের অস্বাভাবিকতার বিষয়ে জামাইকে বলা হয় বলেও জানানো হয়েছে শ্বশুরবাড়ির তরফে। শ্বশুরবাড়ির দাবি, জামাই পুলিশকে আর আশপাশের মানুষদের ভুল বোঝাচ্ছেন। এদিকে, এসপি বিবিজিটিএস মূর্তি বলেছেন যে এই মামলায় কোনও যুবক তাঁর সঙ্গে দেখা করেনি। বিষয়টি থানা পর্যায়ে পৌঁছালে বিষয়টি জানানো হয়। এ বিষয়ে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। যুবক জানিয়েছেন যে তিনি তার স্ত্রীকে দিল্লির একটি বড় হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য পরীক্ষা করিয়েছিলেন। ওই যুবক পুলিশকে মেডিকেল রিপোর্টও দিয়েছে। পুলিশ তাদের তদন্তে বিষয়টি অন্তর্ভুক্ত করেছে।

 

 

 

 

 

 

বন্ধ করুন