বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লি পৌঁছে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ধনখড়, কী কথা হল ২ জনের?
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। 
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। 

দিল্লি পৌঁছে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ধনখড়, কী কথা হল ২ জনের?

  • মঙ্গলবার বিকেলে রাজভবনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল। তার পর উড়ে যান দিল্লির উদ্দেশে।

দিল্লি সফরের প্রথম দিনেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। বুধবার সংসদভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বেরিয়ে রাজ্যপাল জানান, ‘সৌজন্য সাক্ষাৎ’।

মঙ্গলবার সন্ধ্যার বিমানে দিল্লি যান ধনখড়। তার পর দিনই দেখা করলেন প্রধানমন্ত্রীর সঙ্গে। বুধবার সংসদভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। কিছুক্ষণ কথা হয় ২ জনের মধ্যে। এর পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ধনখড় বলেন, ‘দিল্লি এসেছি। তাই প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলাম।’

মঙ্গলবার বিকেলে রাজভবনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল। শুভেন্দুর সঙ্গে ছিলেন সাধু-সন্তরা। তার পর উড়ে যান দিল্লির উদ্দেশে। রাজ্যপালের ঘন ঘন দিল্লি যাত্রা নিয়ে নতুন জল্পনা তৈরি হচ্ছে। রাজ্যে ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি নিয়ে গত ১৭ জুলাই দিল্লি গিয়েছিলেন রাজ্যপাল। ৩ সপ্তাহের মধ্যে ফের ২ দিনের দিল্লি সফরে গেলেন তিনি।

সূত্রের খবর, এই সফরেও তাঁর সঙ্গে সাক্ষাৎ হতে পারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। ভোট পরবর্তী হিংসা মামলায় জাতীয় মানবাধিকার কমিশনের পেশ করা রিপোর্টকে হাতিয়ার করে কি কোনও পদক্ষেপ করার পরিকল্পনা করছে কেন্দ্র। ধনখড়ের দিল্লি সফর ঘিরে সেই প্রশ্ন তুলছেন অনেকে।

 

বন্ধ করুন