বাংলা নিউজ > ঘরে বাইরে > শুক্রবার কী হয় জানেন? জেনারেল নলেজ কমে গেল নাকি? বললেন অমিত শাহ !
উত্তরাখন্ড বক্তব্য রাখছেন অমিত শাহ (এএনআই)
উত্তরাখন্ড বক্তব্য রাখছেন অমিত শাহ (এএনআই)

শুক্রবার কী হয় জানেন? জেনারেল নলেজ কমে গেল নাকি? বললেন অমিত শাহ !

  • আমার যাতায়াতের রাস্তা আটকে গিয়েছিল। আমি জিজ্ঞাসা করেছিলাম কী হয়েছে? তখন আমাকে বলল আমার মনে নেই এটা শুক্রবার। আমি জিজ্ঞাসা করেছিলাম শুক্রবার কী হয়? বললেন অমিত শাহ। 

উত্তরাখণ্ডে গিয়ে কংগ্রেসকে তীব্রভাবে বিঁধলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন, কংগ্রেস দল কোনওদিন জনকল্যাণের জন্য নিয়োজিত নয়।কোনও জলকল্য়াণের কোনও কাজ করে না কংগ্রেস। এর আগে আমি যখন এসেছিলাম তখন কিছু লোকজন আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। আমার যাতায়াতের রাস্তা আটকে গিয়েছিল। আমি জিজ্ঞাসা করেছিলাম কী হয়েছে? তখন আমাকে বলল আমার মনে নেই এটা শুক্রবার। আমি জিজ্ঞাসা করেছিলাম শুক্রবার কী হয়? 

এবার অমিত শাহ বলেন, আমি ভাবতে লাগলাম আমার জেনারেল নলেজ দুর্বল হয়ে গেল নাকি? শুক্রবার কী হয়! ওরা বললেন, শুক্রবার ন্যাশানাল হাইওয়ে বন্ধ করে নমাজ পড়ার অনুমতি দেওয়া হয়। এই ধরনের তোষামোদের রাজনীতিকে আমরা সমর্থন করি না। তুষ্টিকরণের রাজনীতি যারা করে তারা কোনও দিন দেশের ভালো করবে না। একেবারে চাঁচাছোলা জবাব অমিত শাহের।

কংগ্রেসী জমানার কথা তুলে ধরে তীব্র সমালোচনা করলেন অমিত শাহ। পাশাপাশি সংখ্যালঘু তোষণ নিয়ে কংগ্রেসের অবস্থান তুলে ধরে বাসিন্দাদের মন জয় করার চেষ্টা করেন অমিত শাহ। জাতীয় সড়ক বন্ধ করে কেন নমাজ পড়ার অনুমতি দেওয়া হত তা নিয়েও প্রশ্ন তোলেন অমিত শাহ। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে এবার উত্তরাখণ্ডেও মেরুকরণের রাজনীতি শুরু করে দিলেন বিজেপি নেতৃত্ব। চরম হিন্দুত্বের জিগির তুলে হিন্দু ভোটকে গেরুয়ামুখী করতে উঠে পড়ে লেগেছে মোদী ব্রিগেড। 

 

বন্ধ করুন