বাংলা নিউজ > ঘরে বাইরে > Swati Maliwal Case: কী হয়েছিল সেদিন কেজরির বাড়িতে? সামনে আনুন! স্বাতী মালিওয়াল কাণ্ডে প্রতিবাদে BJP

Swati Maliwal Case: কী হয়েছিল সেদিন কেজরির বাড়িতে? সামনে আনুন! স্বাতী মালিওয়াল কাণ্ডে প্রতিবাদে BJP

স্বাতী মালিওয়াল। (Photo by Arvind Yadav/ Hindustan Times) (Hindustan Times)

স্বাতী মালিওয়াল মামলার তদন্তের দাবিতে বুধবার অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনের সামনে বিক্ষোভ দেখায় বিজেপি।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সহকারী বিভব কুমারের বিরুদ্ধে অভিযোগ নিয়ে বিতর্কের মধ্যেই বুধবার স্বাতী মালিওয়ালের বাসভবনে যান আপ সাংসদ সঞ্জয় সিং। মঙ্গলবার সঞ্জয় সিং এই ঘটনার কথা স্বীকার করে বলেন, দল যথাযথ ব্যবস্থা নেবে। মালিওয়ালের নিরাপত্তার প্রশ্ন তুলে বিজেপি বিক্ষোভ দেখায় এবং অভিযোগ করে যে রাজ্যসভার সাংসদ এই ঘটনার পরে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছিলেন।

স্বাতী মালিওয়ালের সঙ্গে দেখা করতে সঞ্জয় সিংয়ের সঙ্গে ছিলেন দিল্লি মহিলা কমিশনের সদস্য বন্দনা সিং। রাজ্যসভার সাংসদ হওয়ার আগে স্বাতী মহিলাদের সংগঠনের প্রধান হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

বিজেপির জাতীয় মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা বলেছেন, ৫০ ঘণ্টারও বেশি সময় পরে সঞ্জয় সিংয়ের স্বাতী মালিওয়ালের বাসভবনে যাওয়া প্রমাণ করে যে দল এফআইআর দায়ের করার পরিবর্তে তাকে চুপ থাকতে বা তার গল্প পরিবর্তন করার জন্য চাপ দেওয়ার চেষ্টা করছে।

সোমবার স্বাতী মালিওয়াল মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে কেজরিওয়ালের সিভিল লাইনের বাসভবনে গিয়েছিলেন বলে জানা গেছে। সকাল ৯টা ৩৪ মিনিট নাগাদ পুলিশের কাছে এক মহিলা পিসিআর কল পান, যিনি দাবি করেন যে কেজরিওয়ালের বাড়িতে তাঁকে মারধর করা হয়েছে। দ্বিতীয় কলে তিনি নিজেকে স্বাতী মালিওয়াল বলে পরিচয় দেন। রাজ্যসভার সাংসদ পরে সিভিল লাইন থানায় গেলেও কোনও অভিযোগ না দিয়েই চলে যান।

এর একদিন পরেই আম আদমি পার্টি ঘটনার স্বীকারোক্তি দিয়ে সঞ্জয় সিং এর নিন্দা করেন। গতকাল অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মালিওয়াল। তিনি যখন ড্রয়িংরুমে তাঁর সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছিলেন, তখন বিভব কুমার তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। এটি অত্যন্ত নিন্দনীয় ঘটনা। কেজরিওয়াল বিষয়টি জেনেছেন এবং এই ঘটনায় কড়া ব্যবস্থা নেবেন।

স্বাতী মালিওয়াল হামলা নিয়ে মুখ খুললেন কংগ্রেস নেতা অলকা লাম্বা।

 

কংগ্রেস নেত্রী অলকা লাম্বা এই ইস্যুতে একটি বিবৃতি জারি করেছেন – যা কোনও কংগ্রেস নেতার কাছ থেকে প্রথম। তিনি বলেন, 'অনেকেই প্রশ্ন করেছেন আমি চুপ করে আছি কেন। অপেক্ষায় ছিলাম কখন সত্যিটা সামনে আসবে। এখন সিনিয়র আপ নেতা সঞ্জয় সিং স্বীকার করেছেন যে কেজরিওয়ালের বাড়ির ভিতরে স্বাতী মালিওয়ালকে নিগ্রহ করা হয়েছিল। স্বাতী মালিওয়ালের এগিয়ে এসে এফআইআর দায়ের করা উচিত।

এদিকে বিজেপির তরফে দাবি করা হয়েছে, ১৩ মে ঠিক কী হয়েছিল সেটা এবার কেজরিওয়ালের বলা দরকার। গত ৪৮ ঘণ্টা ধরে মহিলারা এই প্রশ্নটাই কেজরিওয়ালকে করছেন। এখনও পর্যন্ত কেজরিওয়াল এনিয়ে চুপ কেন? বিভব কুমারের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে? ইন্ডি জোট এখন চুপ কেন? বিজেপি নেত্রী শাজিয়া ইলমি এনিয়ে মুখ খুলেছেন। 

ঘরে বাইরে খবর

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.