বাংলা নিউজ > ঘরে বাইরে > কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম এখন কোথায়? ED-র কাছে মামার গতিবিধি ফাঁস করল ভাগ্নে

কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম এখন কোথায়? ED-র কাছে মামার গতিবিধি ফাঁস করল ভাগ্নে

কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম। (HT_PRINT)

৭০এর দশকে দাউদের নেতৃত্বে গড়ে উঠেছিল কুখ্যাত ডি কোম্পানি। একদিকে গ্যাংস্টার, মাদক কারবারী, তোলাবাজি, খুনী, জঙ্গি কার্যকলাপ সহ নানা কুখ্যাত ঘটনায় বার বার নাম জড়িয়েছে তার। এর আগেও বিভিন্ন মহল থেকে দাবি করা হয়েছিল করাচিতে আশ্রয় নিয়েছে দাউদ। কিন্তু বার বারই তা অস্বীকার করেছে পাকিস্তান।

কুখ্যাত মাফিয়া ডন দাউদ ইব্রাহিম ঠিক কোথায় এনিয়ে নানা চর্চা চলে গোটা বিশ্ব জুড়েই। তবে এবার এনিয়ে বিস্ফোরক তথ্য দিয়েছেন দাউদের এক আত্মীয়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, দাউদের বোন হাসিনা পার্কারের ছেলে অর্থাৎ দাউদের ভাগ্নে আলিশা পার্কার এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটকে(ইডি) জানিয়েছেন, দাউদ ইব্রাহিম বর্তমানে পাকিস্তানের করাচিতে রয়েছে। পাশাপাশি তিনি একথাও জানিয়েছেন, তাঁর পরিবার এবং তিনি নিজে দাউদের সঙ্গে কোনও যোগাযোগ রাখেন না। তবে দাউদের স্ত্রী মহাজাবিন তার স্ত্রী ও বোনেদের সঙ্গে উৎসবের সময় যোগাযোগ করেছিল।

এদিকে বার বার অভিযোগ তোলা হয় জঙ্গি, মাফিয়া, অন্ধকার জগতের লোকজন পাকিস্তানে ঘাঁটি গেড়েছে। এবার দাউদের আত্মীয়ের স্বীকারোক্তিতে একথা অনেকটাই স্পষ্ট হয়ে গেল। এবার এনিয়ে মুখ খুলেছেন মহারাষ্ট্রের হোম মিনিস্টার দিলীপ ওয়ালসে পাতিল। তিনি জানিয়েছেন, কেন্দ্রীয় সরকারের এনিয়ে পদক্ষেপ নেওয়া দরকার। তবে এখনও পর্যন্ত তার লোকেশনটা বোঝা যাচ্ছে না। কিন্তু যদি লোকেশনটা পরিষ্কার হয়ে যায় তবে কেন্দ্রীয় সরকারের এনিয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া দরকার। 

মুম্বইয়ের অন্ধকার জগতের অন্যতম মাথা ছিল এই দাউদ ইব্রাহিম। ৭০এর দশকে তারই নেতৃত্বে গড়ে উঠেছিল কুখ্যাত ডি কোম্পানি। একদিকে গ্যাংস্টার, মাদক কারবারী, তোলাবাজি, খুনী, জঙ্গি কার্যকলাপ সহ নানা কুখ্যাত ঘটনায় বার বার নাম জড়িয়েছে তার। এর আগেও বিভিন্ন মহল থেকে দাবি করা হয়েছিল করাচিতে আশ্রয় নিয়েছে দাউদ। কিন্তু বার বারই তা অস্বীকার করেছে পাকিস্তান।

ঘরে বাইরে খবর

Latest News

সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.