বাংলা নিউজ > ঘরে বাইরে > Where is Nupur Sharma: নুপূর শর্মা এখন কোথায়? পয়গম্বর বিতর্ক ঘিরে মুম্বই পুলিশ শেষ ৪ দিনে খুঁজে পায়নি

Where is Nupur Sharma: নুপূর শর্মা এখন কোথায়? পয়গম্বর বিতর্ক ঘিরে মুম্বই পুলিশ শেষ ৪ দিনে খুঁজে পায়নি

নুপূর শর্মা (ছবি সৌজন্যে পিটিআই)

জুনের ১১ তারিখে পয়গম্বর বিতর্ক ঘিরে মুম্বইয়ের পয়োধনি পুলিশ স্টেশন থেকে সমন পাঠানো হয়েছে নুপূর শর্মাকে। আগামী ২৫ জুনের মধ্যে নুপূর শর্মাকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

পয়গম্বর বিতর্কে নুপূর শর্মাকে আগেই নোটিস পাঠিয়েছিল মুম্বই পুলিশ। তবে বিজেপির এই নিলম্বিত নেত্রীকে মুম্বই পুলিশ খুঁজে পায়নি। গত ৪ দিন ধরে নুপূর শর্মা 'আন ট্রেসেবল' (খোঁজ নেই)রয়েছেন বলে জানা গিয়েছে।

জুনের ১১ তারিখে পয়গম্বর বিতর্ক ঘিরে মুম্বইয়ের পয়োধনি পুলিশ স্টেশন থেকে সমন পাঠানো হয়েছে নুপূর শর্মাকে। আগামী ২৫ জুনের মধ্যে নুপূর শর্মাকে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে গত ৪ দিন ধরে নুপূর শর্মাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মুম্বইয়ের 'রাজা অ্যাকাডেমি'-র তরফে জনৈক ইরফান শেখ মুম্বইয়ের পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন নুপূর শর্মার বিরুদ্ধে। সেই ঘটনার জেরেই নুপূর শর্মাকে তলব করে মুম্বই পুলিশ। নুপূরের বিরুদ্ধে অভিযোগ হিংসায় উস্কানি,ধর্মীয় ভাবাবেগে আঘাত ও শত্রুতা তৈরি করা নিয়ে। অগ্নিপথ: বিক্ষুব্ধরা তাঁর বাড়ি ভাঙচুরের পর এই উপমুখ্যমন্ত্রী কাদের বিরুদ্ধে সরব

উল্লেখ্য, শুক্রবারের নমাজের পর যেদিন প্রবল হিংসার ছবি দেশের বিভিন্ন অংশে ছড়িয়ে পড়ে সেদিনই নুপূর শর্মার বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়ে মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। উল্লেখ্য, পয়গম্বর বিতর্কের জেরে সদ্য রাঁচিতে যে বিক্ষোভ দেখা যায়, তাতে ২ জনের মৃত্যু হয়েছে। উত্তর প্রদেশের কানপুরে শুরু হওয়া বিক্ষোভের পর দেশের বিভিন্ন অংশে এই ক্ষোভের আগুন ছড়িয়ে পড়ে। পরিস্থিতির জেরে নুপূর শর্মা সহ একাধিক নেতাকে সাসপেন্ড করে বিজেপি।

বন্ধ করুন