বাংলা নিউজ > ঘরে বাইরে > মোদীর বন্ধু আব্বাস এখন কোথায় থাকেন? ইদে যাঁর জন্য হীরাবেন রান্না করতেন বিশেষ পদ
মোদীর বন্ধু আব্বাস এখন কোথায় থাকেন? ইদে যাঁর জন্য হীরাবেন রান্না করতেন বিশেষ পদ

মোদীর বন্ধু আব্বাস এখন কোথায় থাকেন? ইদে যাঁর জন্য হীরাবেন রান্না করতেন বিশেষ পদ

  • সদ্য প্রধানমন্ত্রীর ভাই টুইটারে একটি ছবি দেখে চিনতে পারেন যে ইনিই আব্বাস। আর তখনই নিশ্চিত হওয়া যায় যে আব্বাস ইনিই। জানা গিয়েছে মোদীর ছোটবেলার বন্ধু আব্বাস বর্তমানে অস্ট্রেলিয়ায় থাকেন।

সদ্যই নিজের ব্লগপোস্টে মা হীরাবেনের সম্পর্কে বক্তব্য রাখেন নরেন্দ্র মোদী। শনিবার হীরাবেন পা দিয়েছেন ১০০ তম বর্ষে। মা সম্পর্কে লিখতে গিয়ে ছোটবেলার নানান স্মৃতি তুলে ধরেন মোদী। আর মোদীর নস্টালজিয়ায় উঠে আসে ছোটবেলার বন্ধু আব্বাসের কথা।

মোদীর ব্লগপোস্টে আব্বাসের সম্পর্কে পড়ে বহু নেটিজেনের মনেই তাঁর সম্পর্কে প্রশ্ন ওঠে। প্রশ্ন ওঠে কে আব্বাস? কোথায় থাকেন এখন তিনি? মোদীর সঙ্গে তাঁর কি যোগাযোগ রয়েছে? সদ্য প্রধানমন্ত্রীর ভাই টুইটারে একটি ছবি দেখে চিনতে পারেন যে ইনিই আব্বাস। আর তখনই নিশ্চিত হওয়া যায় যে আব্বাস ইনিই। জানা গিয়েছে মোদীর ছোটবেলার বন্ধু আব্বাস বর্তমানে অস্ট্রেলিয়ায় থাকেন। জানা গিয়েছে, এককালে গুজরাতের সরকারে দ্বিতীয় শ্রেণির কর্মী হিসাবে কর্মরত ছিলেন আব্বাস। সেখানের খাদ্য ও সরবরাহ দফতর থেকে আব্বাস সদ্য অবসর নিয়েছেন। আব্বাসের দুই ছেলে। একজন গুজরাতের মেহসানায় থাকেন, অন্যজন থাকেন অস্ট্রেলিয়াতে।

বর্তমানে আব্বাস রয়েছেন ছেলের কাছে অস্ট্রেলিয়ায়। উল্লেখ্য, নিজের ব্লগপোস্টে মোদী উল্লেখ করেছেন ছোটবেলায় তাঁদের ভাদনগরের বাড়ির কথা। সেখানে তাঁর বাবার বন্ধুর ছেসে আব্বাসকে আনেন মোদীর বাবা। নরেন্দ্র মোদী জানান, তাঁর মা হীরাবেন ইদের সময় আব্বাসকে আলাদা করে আব্বাসের পছন্দের কোনও পদ রান্না করে খাওয়াতেন।

বন্ধ করুন