বাংলা নিউজ > ঘরে বাইরে > কেন ভাইঝির বাড়িতে আয়কর হানা? ‘সত্যি কথাটা’ বলেই দিলেন শরদ পাওয়ার
আয়কর হানা ও লখিমপুর নিয়ে ফের মুখ খুললেন শরদ পাওয়ার (ফাইল ছবি সৌজন্য পিটিআই)
আয়কর হানা ও লখিমপুর নিয়ে ফের মুখ খুললেন শরদ পাওয়ার (ফাইল ছবি সৌজন্য পিটিআই)

কেন ভাইঝির বাড়িতে আয়কর হানা? ‘সত্যি কথাটা’ বলেই দিলেন শরদ পাওয়ার

  • উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে কৃষক হত্যার প্রতিবাদেও সরব হন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির পদত্যাগের দাবিতে সরব হয়েছেন তিনি।

কেন্দ্রীয় এজেন্সির অপব্যবহার করছে মোদী সরকার, এভাবেই বুধবার কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে কৃষক হত্যার প্রতিবাদেও সরব হন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির পদত্যাগের দাবিতে সরব হয়েছেন তিনি। প্রসঙ্গত তাঁর ছেলে আশিস মিশ্রকে এই হিংসার ঘটনাতেই গ্রেফতার করেছে পুলিশ। 

সাংবাদিক সম্মেলনে শরদ পাওয়ার বলেন, এই নৃশংস হত্যাকাণ্ডের পরেও উত্তরপ্রদেশের শাসকদল দায় এড়ানোর চেষ্টা করছেন। সুপ্রিম কোর্টের নির্দেশের পরে আশিস মিশ্রকে পুলিশ গ্রেফতার করেছে। তিনি বলেন, লখিমপুর খেরির ঘটনার সঙ্গে জালিয়ানওয়ালাবাগের তুলনা করেছিলাম। সেজন্য আমার ভাইঝির বাড়িতে ইনকাম ট্যাক্সের হানা হয়েছে। একাধিক কেন্দ্রীয় মন্ত্রী আমাকে জানিয়েছেন, এই যে জালিয়ানওয়ালাবাগের সঙ্গে লখিমপুরের তুলনার করাকে তাদের নেতারা খুব গুরুত্ব দিয়ে দেখছে। আমার তিনজন ভাইঝির বাড়িতেই রেইড করা হয়েছে। আধিকারিকরা তাদের বাড়ি থেকে কিচ্ছু পায়নি। তারা অভিযান আর করতে চাইছেন না। তবুও দিল্লি থেকে তাদের বসরা নানাভাবে উৎসাহ দিচ্ছেন। কিন্তু আমার ভাইঝিদের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। ছোট্ট বাড়িতে ওরা থাকে। সেখানে ১৮জনের টিম হানা দেয়। আমি এইধরনের অভিযানের বিপক্ষে নই। কিন্তু সব কিছুরই একটা সীমা থাকে। তোপ দেগেছেন শরদ পাওয়ার।

 

বন্ধ করুন