বাংলা নিউজ > ঘরে বাইরে > কেন অখিলেশ যাদব করোনার টিকা নিতে চাননি? নিজেই খোলসা করলেন কারনটা
অখিলেশ যাদব, সমাজবাদী পার্টির নেতা। (HT FIle Photo) (HT_PRINT)

কেন অখিলেশ যাদব করোনার টিকা নিতে চাননি? নিজেই খোলসা করলেন কারনটা

  • পরে অবশ্য রাজনৈতিক বিতর্ককে দূরে রেখে সকলকে টিকা নেওয়ার আবেদন জানিয়েছিলেন তিনি। টিকা নেওয়ার পক্ষেই সওয়াল করেন তিনি। এদিকে গোটা বিশ্বজুড়েই টিকা নেওয়ার জন্য বার্তা দিয়েছেন চিকিৎসকদের অনেকেই।

আরিয়ান প্রকাশ

সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ যাদব নাকি করোনা রুখতে টিকা নিতে চাননি। আর কারনটাও নিজে মুখেই বললেন তিনি। উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর দাবি, ভ্যাকসিন সার্টিফিকেটে যা ছবি দেওয়া রয়েছে সেজন্যই ভ্যাকসিন নিইনি। লাইভ হিন্দুস্তানের রিপোর্ট অনুসারে তিনি পরোক্ষে প্রধানমন্ত্রীর ছবির দিকে আঙুল তুলেছেন। তিনি বলেন, ভারতের মতো টিকার সার্টিফিকেটে এমন ছবি অনেক দেশেই নেই।

এদিকে বিধানসভায় উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য খোঁচা দেন, অখিলেশ এই টিকাকে বিজেপির টিকা বলছেন। তিনি টিকাও নেননি। আবার কপালে টিকাও পরেননি। রসিকতা করেছিলেন তিনি। তার উত্তরে অখিলেশ জানিয়েছিলেন, আমি বিজ্ঞানী নই। তবে অনেক দেশে অনেকেই টিকা নেননি।

এদিকে টিকা নিয়ে তিনি আগেই জানিয়েছিলেন, আমি বিজেপির ভ্যাকসিনকে কীভাবে বিশ্বাস করব? যখন দেশের সকলকে বিনা পয়সায় টিকা দেওয়ার কথা বলছে সরকার।

এদিকে তাঁর টিকা না নেওয়াকে কেন্দ্র করে বিতর্ক দানা বাঁধে। তিনি এরপর টুইট করেছিলেন, আমি ভ্যাকসিন নেব। যাঁরা টিকার ঘাটতির জন্য তা পাননি তাঁদের নেওয়ার জন্যও অনুরোধ করছি। এদিকে গত বছরই টিকা না নেওয়ার কথা বলে তিনি নানা বিতর্কে জড়িয়েছিলেন। তবে পরে অবশ্য রাজনৈতিক বিতর্ককে দূরে রেখে সকলকে টিকা নেওয়ার আবেদন জানিয়েছিলেন তিনি। এদিকে গোটা বিশ্বজুড়েই টিকা নেওয়ার জন্য বার্তা দিয়েছেন চিকিৎসকদের অনেকেই। 

বন্ধ করুন