বাংলা নিউজ > ঘরে বাইরে > রাহুল গান্ধী কেন বিয়ে করেননি? বিজেপির নেতার 'কুকথা' শুনলে কান গরম হয়ে যাবে

রাহুল গান্ধী কেন বিয়ে করেননি? বিজেপির নেতার 'কুকথা' শুনলে কান গরম হয়ে যাবে

বিজেপি নেতা নলীন কাতিল। সংগৃহীত ছবি

এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই কংগ্রেসের অন্দরে তুমুল নিন্দার ঝড় ওঠে। কংগ্রেস নেতৃত্বের দাবি, ওই বিজেপি নেতার নির্ঘাত মাথা খারাপ হয়ে গিয়েছে।

এবার রাহুল গান্ধী সম্পর্কে চূড়ান্ত বিতর্কিত মন্তব্য করলেন কর্নাটকের বিজেপির প্রধান তথা লোকসভার এমপি নলীন কুমার কাতিল। সোমবার তিনি জানিয়েছেন,রাহুল গান্ধী কেন বিয়ে করেন না জানেন? আসলে তার বাচ্চা জন্ম দেওয়ার ক্ষমতা নেই। তার এই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। এনিয়ে ইতিমধ্য়েই কংগ্রেস নেতৃত্ব তীব্র প্রতিবাদ জানিয়েছেন। বিজেপির একাধিক নেতৃত্ব তার পাশে দাঁড়াতে চাননি।

সেই ভিডিয়ো ক্লিপে বিজেপি নেতাকে বলতে শোনা যাচ্ছে, দেখবেন সিদ্দারামান্না( কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী) ও রাহুল গান্ধী বলতেন আপনারা কেউ কোভিড টিকা নেবেন না কারণ এতে আপনাদের বাচ্চা হবে না। কিন্তু দেখবেন তারা ভ্যাকসিন নিয়েছিলেন। তার আগেই আমাদের এমএলসি মঞ্জুনাথ জানিয়েছিলেন এই কারণেই রাহুল গান্ধী বিয়ে করেননি। কারণ বাচ্চা জন্ম দেওয়ার ক্ষমতা তার নেই। 

এদিকে এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই কংগ্রেসের অন্দরে তুমুল নিন্দার ঝড় ওঠে। কংগ্রেস নেতৃত্বের দাবি, ওই বিজেপি নেতার নির্ঘাত মাথা খারাপ হয়ে গিয়েছে। কংগ্রেসের বিধায়ক প্রিয়াঙ্ক খাড়গে টুইট করে জানিয়েছেন, নলীন কাতিল যে বক্তব্য রেখেছেন সেটা শুনে মনে হচ্ছে তার ভয়াবহ কোনও মনের অসুখ রয়েছে। আর তার এই নির্বুদ্ধিতার রোগটা তার গোটা দলের মধ্য়ে ছড়িয়ে গিয়েছে। 

এদিকে বিজেপি নেতার এই মন্তব্যের জেরে দলের অনেকে যথেষ্ট অস্বস্তিতে পড়েছেন। অনেকেই এবার কাতিলের সঙ্গে দূরত্ব তৈরির চেষ্টা করছেন। কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী কে সুধাকর জানিয়েছেন,কোন প্রসঙ্গে আমাদের সভাপতি এই মন্তব্য করেছেন এটা আমি বলতে পারব না। আমি এই মন্তব্যের সঙ্গে একমত নই। আমি তাঁর এই মন্তব্যের থেকে দূরত্ব বজায় রাখতে চাই। কার্যত এভাবেই তার নিজের দলের লোকজনও এই  কুকথাকে সমর্থন করতে চাইছেন না। অনেকের মতে এটা শুধু ব্যক্তিগত আক্রমণ সেটাই নয়, অত্যন্ত কুরুচিকর মন্তব্য।

গত মাসেও কাতিল এই ধরনের অপর একটি মন্তব্য করে বিতর্ক বাড়িয়ে দিয়েছিলেন। তিনি গত মাসে বলেছিলেন, লাভ জিহাদের মতো বড় বিষয়কে ইস্যু করুন। ওই কোথায় ভাঙা রাস্তা, নিকাশির সমস্যার মতো ছোট ইস্যু রয়েছে সেটা দেখতে হবে না। 

এবার রাহুল গান্ধীর একেবারে ব্যক্তিগত জীবনকে আক্রমণ করলেন বিজেপির সভাপতি। 

এদিকে এর আগেও বিজেপি বার বারই রাহুল গান্ধীকে আক্রমণ করেছে। কিন্তু সেটা ছিল রাজনৈতিক গন্ডীর মধ্যে। সচরাচর ব্যক্তিগত আক্রমণ যাতে রাজনীতি আঙিনার মধ্যে না থাকে সেজন্য় সব মহল থেকেই অনুরোধ করা হয়। কিন্তু এবার যাবতীয় সীমাকে ছাড়িয়ে গেলেন ওই বিজেপি নেতা। 

ঘরে বাইরে খবর

Latest News

‘এরকম খেললে জেতা যায় না’, হারের পর বিরক্ত ক্লপ,প্রিমিয়র লিগে অ্যাডভান্টেজ সিটি ‘‌সিএএ দেশের ধর্মনিরপেক্ষ–বহুত্ববাদী সাংস্কৃতির সঙ্গে বিশ্বাসঘাতকতা’‌, অমর্ত্য ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো মহিলা ভোটব্যাঙ্ক ধরতে সিপিএমের ঘোষণাপত্রে মার্শাল আর্ট, প্রতিশ্রুতি মীনাক্ষীদের চৈত্র নবরাত্রিতে দেবীর গমন কীসে? ফলাফল কী? অন্নপূর্ণা পুজোর আগে রইল পঞ্জিকামত 'অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না অভিনেতারা! দাবি বিদ্যার রাধিকার আইবুড়ো ভাতে ফাটিয়ে আনন্দ করলেন জাহ্নবী, ইশা, শ্লোকারা! ফাঁস অন্দরের ছবি ভোটের ময়দানে লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট,মিমের বিরোধিতা করে বললেন কী সকালের চায়ের সঙ্গে গোমূত্র, দুপুরের খাবারে গোবর মিশিয়ে দেবে, BJP-কে তোপ মমতার অফিসে ঢুকে একের পর এক গুলি, কুলটিতে খুন মাইক্রো ফিনান্স সংস্থার কর্ণধার

Latest IPL News

ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.