বাংলা নিউজ > ঘরে বাইরে > চলছিল ঝগড়া, আচমকাই ‘ভ্যাম্পায়ার’ রূপ ধারণ স্ত্রীর! গলা কামড়ে খুন স্বামীকে
স্বামীর গলায় দাঁত বসিয়ে খুন স্ত্রীর (ছবিটি প্রতীকী)
স্বামীর গলায় দাঁত বসিয়ে খুন স্ত্রীর (ছবিটি প্রতীকী)

চলছিল ঝগড়া, আচমকাই ‘ভ্যাম্পায়ার’ রূপ ধারণ স্ত্রীর! গলা কামড়ে খুন স্বামীকে

  • রবিবার বিহারের রোহতাস জেলার বারনা গ্রামে এক মহিলা তার স্বামীর গলায় কামড় বসিয়ে খুন করেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্ত্রী পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

টোয়াইলাইট বা এই ধরনের কোনও হলিউড সিনেমা নয়। এটা বাস্তব। স্বামীর গলায় দাঁত বসিয়ে রক্তারক্তি কাণ্ড ঘটালেন স্ত্রী। জখম স্বামী প্রাণ কেড়ে নিয়ে পালিয়েও গেলেন ‘ভ্যাম্পায়ার’ স্ত্রী। অভিযোগ উঠেছে, রবিবার বিহারের রোহতাস জেলার বারনা গ্রামে এক মহিলা তার স্বামীর গলায় কামড় বসিয়ে খুন করেছে। ঘটনার সত্যতা স্বীকার করেছে পুলিশ। এদিকে পলাতক অভিযুক্তকে খুঁজে বার করতে সব জায়গায় তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। পাশাপাশি বিভিন্ন জায়গায় নজরদারিও চালানো হচ্ছে অভিযুক্তের খোঁজে।

জানা গিয়েছে অভিযুক্তের নাম লাভলি সিং। ২০২০ সালে লাভলির বিয়ে হয়েছিল মহর্ষির সিংয়ের সঙ্গে। তাদের দুই জনের ১০ মাস বয়সি এক সন্তানও আছে। কিন্তু বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে স্বামীর সঙ্গে মতভেদ, ঝগড়া লেগেই থাকত লাভলির। রবিবারও সেই ধরনেরই ঘটনা ঘটে। কোনও এক বিষয়ে দুই জনের মধ্যে বচসা হচ্ছিল। সেই সময় নিজের মেজাজ হারিয়ে স্বামীর গলায় দাঁত বসায় লাভলি।

আরও পড়ুন: ‘আফগানিস্তানের অবস্থা সবাই দেখেছেন’, ইউরোপের ঘুম ভাঙাতে কঠিন প্রশ্ন জয়শংকরের

মৃতের দাদা সুশীল সিং অভিযোগ করেন, লাভলি খুবই আগ্রাসী মনোভাবের মহিলা ছিলেন। এবং কথায় কথায় ঝগড়া করত সে। মহর্ষিদের বড় পরিবারে মানিয়ে নিতে অসুবিধা হচ্ছিল লাভলির। এদিকে ঘটনা প্রসঙ্গে পুলিশ বলেছে যে লাভলির বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়েছে। বর্তমানে লাভলি পলাতক। তবে শীঘ্রই লাভলিকে গ্রেফতার করা হবে বলে আশ্বস্ত করেছে পুলিশ।

বন্ধ করুন