বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ঘরে ঢুকে জুতো বাগিয়ে স্বামীকে বেধড়ক মারধর অধ্যাপক-পত্নীর! শেষে কী ঘটল?

Viral Video: ঘরে ঢুকে জুতো বাগিয়ে স্বামীকে বেধড়ক মারধর অধ্যাপক-পত্নীর! শেষে কী ঘটল?

ঘরে ঢুকে জুতো বাগিয়ে স্বামীকে বেধড়ক মারধর অধ্যাপক-পত্নীর! শেষে কী ঘটল?

শনিবার বেলা ১১.৩০ মিনিটে অধ্যাপকের অফিস রুমে প্রবেশ করে ওই অধ্যাপকের স্ত্রী অধ্যাপক তিরিয়াকে বেধড়ক মারধর করেন। প্রবেশ করে ভিতর থেকে ছিটকিনি আটকে দেন ওই মহিলা। তারপর চলে বেধড়ক মারধর। জুতো দিয়ে স্বামীকে মারতে মারতে মহিলা বলতে থাকেন, 'কী মনে করেছ? খুব ভাল কাজ করছ?'

এক ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে ওড়িশার বেহরামপুর বিশ্ববিদ্যালয়ের দৃশ্য। ভিডিয়োয় দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক অনিল কুমার তিরিয়াকে জুতো দিয়ে মারধর করছেন তাঁর স্ত্রী। গোটা মারধর পর্বের ভিডিয়ো ধরা পড়েছে ক্যামেরায়। কেন এই মারধর, কেন বচসার শুরু, তা নিয়ে উঠেছে বহু প্রশ্ন।

জানা গিয়েছে, শনিবার বেলা ১১.৩০ মিনিটে অধ্যাপকের অফিস রুমে প্রবেশ করে ওই অধ্যাপকের স্ত্রী অধ্যাপক তিরিয়াকে বেধড়ক মারধর করেন। প্রবেশ করে ভিতর থেকে ছিটকিনি আটকে দেন ওই মহিলা। তারপর চলে বেধড়ক মারধর। জুতো দিয়ে স্বামীকে মারতে মারতে মহিলা বলতে থাকেন, 'কী মনে করেছ? খুব ভাল কাজ করছ?' এরপরই আশপাশের অধ্যাপকরা ছুটে আসেন। তড়িঘড়ি দরজা ধাক্কা দিয়ে দরজা খোলার জন্য অনুরোধ করেন। ছুটে আসেন নিরাপত্তা কর্মীরা। তবে কিছুতেই শান্ত করা যাচ্ছিল না অধ্যাপকের স্ত্রীকে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, অধ্যাপক অনেকক্ষণ ধরে মারধর সহ্য করার পর স্ত্রীর হাত থেকে জুতো নিয়ে ছুড়ে ফেলে দেন। প্রবল বিতর্কের ঢেউ পেরিয়ে শ্রীলঙ্কার বন্দর ছাড়ল চিনের জাহাজ! গন্তব্য কোথায়?

জানা গিয়েছে, বাইরে থেকে সমস্ত অধ্যাপকরা বারবার দরজা খোলার অনুরোধ করলেও দরজা খোলা হয়নি। এরপরই মারধর চলাকালীন ডাকা হয় নিরাপত্তাকর্মীদের। ততক্ষণে মহিলা খানিকটা শান্ত হন। খুলে দেন দরজা। জানা গিয়েছে, শেষে সকলের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা করেন ওই অধ্যাপক ও তাঁর স্ত্রী। তবে আচমকা কী কারণে স্বামীকে এমমভাবে স্ত্রী মারধর করেছেন তা নিয়ে রয়েছে জল্পনা।

 

বন্ধ করুন