বাংলা নিউজ > ঘরে বাইরে > অন্য মহিলার কাছে বরকে ভাড়া দেব! রেট জানিয়ে বিজ্ঞাপন দিলেন বউ, কেন?

অন্য মহিলার কাছে বরকে ভাড়া দেব! রেট জানিয়ে বিজ্ঞাপন দিলেন বউ, কেন?

স্বামীকে ভাড়া দিতে চেয়ে বিজ্ঞাপন দিলেন স্ত্রী।  (সংগৃহীত)

টু লেট দেওয়া বিজ্ঞাপন দেখেছেন অনেকেই। কিন্তু তা বলে নিজের স্বামীকে ভাড়া দিতে চেয়ে বিজ্ঞাপন? এমনটাই করেছেন ব্রিটেনের এক স্ত্রী

স্বামীকে ভাড়া দিতে চাইছেন স্ত্রী। এমন শুনেছেন কখনও? এমনটাই হয়েছে ব্রিটেনে।বেশ সুস্বাস্থ্য়ের অধিকারী স্বামী। সেই স্বামীকে অন্য় মহিলার কাছে ভাড়া দিতে চেয়ে বিজ্ঞাপন দিলেন স্ত্রী। এমনকী এনিয়ে তিনি ওয়েবসাইটও খুলে ফেলেছেন। ব্রিটেনের বাসিন্দা ওই মহিলা লরা ইয়ং জানিয়েও দিয়েছেন কত টাকায় তিনি তাঁর স্বাস্থ্যবান স্বামীকে ভাড়া দিতে চান। তাঁর স্বামীকে ভাড়া নিলে অন্য় মহিলার কী উপকার হবে সেটাও তিনি জানিয়ে দিয়েছেন। 

গোটা বিষয়টি সিরিয়াসলি নিয়েছেন ওই মহিলা। ওই মহিলা জানিয়েছেন, আমার স্বামী গৃহকর্মে নিপুন। ছবি আঁকতে পারে। ঘর সাজাতে পারে। বাগানোর কাজও খুব ভালো করে। ঘরদোর একেবারে টিপটপ করে রেখে দেয়। বাকিংহামশায়ারের বাড়ি কত সুন্দরভাবে গুছিয়ে রেখেছে সেকথাও উল্লেখ করেছেন স্ত্রী।

ওই মহিলা বিজ্ঞাপনে জানিয়েছেন, মাত্র ৩৫ ইউরোর বিনিময়ে তিনি তাঁর স্বামী জেমস ইয়ংকে ভাড়া দিতে চান। ভারতীয় মুদ্রায় এই অঙ্ক প্রায় সাড়ে তিন হাজার টাকা। তবে প্রতিবন্ধী ও বয়স্ক মহিলাদের জন্য় তিনি কিছুটা ছাড়ের ব্যবস্থা করছেন।

ব্রিটেনের একটি সংবাদমাধ্যমে ওই মহিলা জানিয়েছেন, আমি আরও কিছুদিন পড়াশোনা করতে চাই। সেক্ষেত্রে এখনই কাজকর্ম করতে পারব না। কিন্তু টাকাপয়সার দরকার। সেকারনে স্বামীকে ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্ত্রী। এতে কিছু বাড়তি রোজগারও হবে পরিবারের। ইতিমধ্যে তিনি নাকি সাড়াও পাচ্ছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যমকে ওই মহিলা জানিয়েছেন, আমি ভাবলাম স্বামীর দক্ষতাকে কাজে লাগানোর জন্য ভাড়া দিতে অসুবিধে কোথায়? সেকারনেই বিজ্ঞাপন দিয়েছি। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.