বাংলা নিউজ > ঘরে বাইরে > AK 47 দিয়ে উড়িয়ে দেব, সলমন খানও হিট লিস্টে, ডনের নাম করে মেসেজ সঞ্জয় রাউতকে

AK 47 দিয়ে উড়িয়ে দেব, সলমন খানও হিট লিস্টে, ডনের নাম করে মেসেজ সঞ্জয় রাউতকে

সলমন খানকেও এর আগে খুনের হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, অভিযোগ এমনটাই। ফাইল ছবি  

সঞ্জয় রাউতকে হিন্দু বিরোধী বলে উল্লেখ করা হয়েছে। লেখা হয়েছে, দিল্লি মে মিল তু একে ৪৭ সে উড়া দুঙ্গা। লরেন্সকে অউর সে মেসেজ হি সোচ কে, সলমন আউ তু ফিক্স…

শিবসেনার উদ্ধব বালাসাহেব ঠাকরে গোষ্ঠীর এমপি সঞ্জয় রাউতকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। ফোনে মেসেজ করে তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। এনিয়ে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে প্রতিক্রিয়া জানিয়েছেন সঞ্জয় রাউত। তিনি জানিয়েছেন, শুক্রবার রাতেই তিনি এনিয়ে মুম্বই পুলিশকে বিষয়টি জানিয়েছেন। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম করেই এই খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। এদিকে লরেন্স বর্তমানে পঞ্জাব জেলে বন্দি রয়েছেন। তবে সেই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করেছে। তাকে জেরা করছে পুলিশ।

সঞ্জয় রাউত জানিয়েছেন, ফোনে আমাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। আমি পুলিশকে বিষয়টি জানিয়েছি। কিন্তু এই সরকার কোনও বিষয়েই সিরিয়াস নয়। এর আগেও আমাকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। কিন্তু রাজ্যের হোম মিনিস্টার সেই সময় বলেছিলেন এসব নাকি স্টান্ট। কী লেখা রয়েছে সেই হুমকি বার্তায়?

সেখানে সঞ্জয় রাউতকে হিন্দু বিরোধী বলে উল্লেখ করা হয়েছে। লেখা হয়েছে, দিল্লি মে মিল তু একে ৪৭ সে উড়া দুঙ্গা। লরেন্সকে অউর সে মেসেজ হি সোচ কে, সলমন আউ তু ফিক্স…

তবে সঞ্জয় রাইত জানিয়েছেন, এসব নিয়ে বিশেষ কিছু ভাবি না। আমার সিকিউরিটি যখন তুলে নিয়েছিল তখনও এনিয়ে কিছু বলিনি। পুলিশ জানিয়েছে, সঞ্জয় রাউতের কাছে খুনের হুমকি বার্তা এসেছে। তাকে বলা হয়েছে সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে। লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং থেকে এই হুমকি বার্তা এসেছে বলে দাবি করা হচ্ছে। সেখানে লেখা রয়েছে যদি দিল্লিতে দেখা হয় তবে এক ৪৭ দিয়ে উড়িয়ে দেওয়া হবে। তিনি পুলিশের কাছে চিঠি লিখে এনিয়ে অভিযোগ জানিয়েছেন।

এদিকে মুম্বই পুলিশ সূত্রে খবর,এই ঘটনার সঙ্গে লরেন্স বিষ্ণোইয়ের কোনও যোগ নেই। যে যুবক তাকে মেসেজ করেছিল সে আসলে পুনের বাসিন্দা। মদ খেয়ে সে এসব করেছে বলে জানা গিয়েছে।

মুম্বই পুলিশ তাকে গ্রেফতার করেছে। তার নাম রাহুল তালেকার। তার বয়স ২৩ বছর। সে পুনেতে একটি রেস্তরাঁ চালায়। তার বিরুদ্ধে এর আগে কোনও অপরাধের অভিযোগ নেই। রাজনৈতিক যোগও নেই। আসলে সে প্রথমে রাউতকে ফোন করেছিল। কিন্তু কোনও সাড়া না পেয়ে তাকে মেসেজ করে বসে। সে স্বীকার করেছে, সম্প্রতি সে লরেন্স বিষ্ণোইয়ের ভিডিয়ো দেখেছিল। তার জেরেই সে ওই ডনের নাম নিয়ে ফেলে। লরেন্স এর আগে সলমন খানকেও খুনের হুমকি দিয়েছিল বলে অভিযোগ।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.