বাংলা নিউজ > ঘরে বাইরে > লটারিতে ৩৪ লক্ষ টাকা জয়, পকেটে টিকিট নিয়েই জলে ডুবে মৃত্যু ব্যক্তির
লটারি টিকিট নিয়ে গ্রেগরি। ছবি : ফেসবুক (Facebook)
লটারি টিকিট নিয়ে গ্রেগরি। ছবি : ফেসবুক (Facebook)

লটারিতে ৩৪ লক্ষ টাকা জয়, পকেটে টিকিট নিয়েই জলে ডুবে মৃত্যু ব্যক্তির

হাসিখুশি, দয়ালু গ্রেগরির নির্মম পরিণতিতে শোকস্তব্ধ এলাকাবাসী। গ্রেগরির প্রাপ্য লটারির টাকা তুলে দেওয়া হয়েছে তাঁর পরিবারের হাতে।

পকেটে মানিব্যাগে ৪৫ হাজার মার্কিন ডলার জেতা লটারি টিকিট। সেটা নিয়েই অকালমৃত্যু। ভাগ্যের পরিহাস বোধহয় একেই বলে। ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের।

এবিসি নিউজের রিপোর্ট অনুযায়ী গ্রেগরি জার্ভিস গত সেপ্টেম্বর ব্লু ওয়াটার ইন নামের এক পাবে গিয়েছিলেন। প্রতি সপ্তাহেই একাধিকবার সেখানে যেতেন গ্রেগরি। সেখান থেকেই সেই লটারি টিকিট কিনেছিলেন তিনি।

জ্যাকপটে বিজেতা হন বছর ৫৭-র গ্রেগরি। কিন্তু টিকিটের টাকা ক্যাশ করাতে গেলে তাঁকে একটি নতুন সোশ্যাল সিকিউরিটি কার্ড জোগাড় করতে বলা হয় (মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকদের এই কার্ড ও ৯ সংখ্যার নম্বর দেয় সরকার)। সেই মতো নতুন কার্ডের আবেদনও করেন গ্রেগরি। অপেক্ষা করছিলেন নয়া কার্ড আসার। সেটি এলেই তো ভারতীয় মুদ্রায় প্রায় ৩৪ লক্ষ টাকা ক্যাশ করাতে পারবেন!

এদিকে ব্লু ওয়াটার ইন-এ ততদিনে রীতিমতো নাম ছড়িয়ে পড়ে গ্রেগরির। আনন্দে গত ১৯ সেপ্টেম্বর পাব-এর সকলের পানীয়ের বিলও মিটিয়ে দেন বড় হৃদয়ের লটারি বিজেতা।

কিন্তু সেদিনে পর থেকেই তাঁর দেখা পাননি স্থানীয়রা। পরিবারের সদস্যরাও খোঁজ পাননি। এর প্রায় ৫ দিন পর, ২৪ সেপ্টেম্বর সাগিনাও বে-র এক প্রাইভেট সমুদ্র সৈকতে গ্রেগরির নিথর দেহ মেলে।

ময়নাতদন্তে জানা গিয়েছে গ্রেগরির মাথায় চোট রয়েছে। তবে তাঁর মৃত্যু হয়েছে সমুদ্রের জলে ডুবে। তদন্তকারীদের ধারণা, বোটের দড়ি বাঁধার সময়ে স্লিপ খেয়ে পড়ে গিয়েছিলেন তিনি। তার ফলেই মাথায় চোট। আর সম্ভব সেই সময়েই অচৈতন্য অবস্থায় জলে পড়ে ডুবে মৃত্যু হয় তাঁর।

এমন হাসিখুশি, দয়ালু গ্রেগরির নির্মম পরিণতিতে শোকস্তব্ধ এলাকাবাসী। গ্রেগরির প্রাপ্য লটারির টাকা তুলে দেওয়া হয়েছে তাঁর পরিবারের হাতে।

তে।

বন্ধ করুন