বাংলা নিউজ > ঘরে বাইরে > নজরে গোয়ার ‘গ্র্যান্ডস্ল্যাম’, লিয়েন্ডারের হাতে TMC-র পতাকা তুলে দিলেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায় এবং লিয়েন্ডার পেজ। 

নজরে গোয়ার ‘গ্র্যান্ডস্ল্যাম’, লিয়েন্ডারের হাতে TMC-র পতাকা তুলে দিলেন মমতা

‘গেম, সেট, ম্যাচ’ দুনিয়ার লোক এবার এলেন ‘খেলা হবে’ জগতে।

‘গেম, সেট, ম্যাচ’ দুনিয়ার লোক এবার এলেন ‘খেলা হবে’ জগতে। তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। শুক্রবার গোয়ায় তাঁর হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহলের বক্তব্য, গোয়ার ‘গ্র্যান্ডস্ল্যাম’-এর দিকে তাকিয়েই লিয়েন্ডারকে দলে টানল তৃণমূল।

তৃণমূলে যোগদানের পর মমতার ভূয়সী প্রশংসা করেন লিয়েন্ডার। তিনি জানান, ১৪ বছরে যখন তিনি টেনিস খেলতে গিয়েছিলেন, সেইসময় 'দিদি' কেন্দ্রীয় ক্রীড়া ও যুব কল্যাণ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী ছিলেন। সবসময় তাঁকে উৎসাহ জোগাতেন। পাশে থাকতেন। লিয়েন্ডার বলেন, 'দিদি সত্যিকারের চ্যাম্পিয়ন।'

মমতার সফরে যে একাধিক রাশভারী নাম তৃণমূলে যোগ দিতে পারেন, সেই জল্পনা আগে থেকেই ছিল। তবে লিয়েন্ডারের নাম প্রাথমিকভাবে উঠে আসেনি। শুক্রবার সকাল থেকে ভেসে থাকতে লিয়েন্ডারের নাম। সেই জল্পনা সত্যি করে দুপুরে মমতার হাত থেকেই তৃণমূলের পতাকা নেন লিয়েন্ডার। তিনি জানান, অবসরের পর মমতার পাশে দাঁড়াতে চান। যিনি প্রবল সাহসের সঙ্গে এগিয়ে যাচ্ছেন। রাজনীতিতে থেকে মানুষের সেবা করতে মুখিয়ে আছেন টেনিস তারকা। সেইসঙ্গে ১৮টি গ্র্যান্ডস্ল্যামের মালিক জানান, ভারত বৃহত্তম গণতন্ত্র। সেই গণতন্ত্রের অংশ হয়ে কাজ করতে চান। আর সেটা 'দিদির' সঙ্গে দাঁড়িয়েই করবেন বলে তৃণমূলে যোগ দিয়েছেন।

অন্যদিকে, শুক্রবার গোয়ায় ঠাসা কর্মসূচি আছে মমতারদেখা করেন মত্‍স্যজীবীদের সঙ্গেও। আবার দলের নেতাদের সামনে নির্বাচনী কৌশল তৈরির সময় কংগ্রেসকে তোপ দাগেন মমতা। দাবি করেন, অনেকে বলছেন যে কংগ্রেসকে জায়গা ছেড়ে না দিয়ে কেন তৃণমূল লড়াই করছে? কংগ্রেস ৭০ বছর লড়ছে। গতবার কংগ্রেস বিধায়করা তো বিজেপিতে চলে গিয়েছিলেন। কংগ্রেসের মদতেই গোয়ায় সরকার গড়েছে বিজেপি। কংগ্রেস তো নিজেদের বিধায়ককে সামলাতে পারে না। সেইসঙ্গে মমতা জানান, গোয়াবাসীর আস্থা অর্জন করতে পারলে শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করবেন। কিন্তু কোনওমতে বিজেপির সঙ্গে আপস করবেন না।

পস করবেন না।

বন্ধ করুন