বাংলা নিউজ > ঘরে বাইরে > পিকের সঙ্গে এক ফ্রেমে ছবি শেয়ার করলেন সিধু, লিখলেন 'পুরানো বন্ধু', ব্যাপারটা কী?
প্রশান্ত কিশোর ও নভোজৎ সিং সিধু। (টুইটার)
প্রশান্ত কিশোর ও নভোজৎ সিং সিধু। (টুইটার)

পিকের সঙ্গে এক ফ্রেমে ছবি শেয়ার করলেন সিধু, লিখলেন 'পুরানো বন্ধু', ব্যাপারটা কী?

  • এদিনই কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সুর্যওয়ালা জানিয়ে দিয়েছেন, একটি প্রেজেন্টেশন ও পিকের সঙ্গে আলোচনার পরে কংগ্রেস সভাপতি Empowered Action Group 2024তৈরি করেছিলেন। এই গ্রুপের অংশ হিসাবে তাঁকে কংগ্রেসে যোগদান করার অফার দেওয়া হয়েছিল। কিন্তু তিনি রাজি নন। সেদিনই ছবি পোস্ট সিধুর।

কংগ্রেসে যোগ দেবেন না ভোট কুশলী প্রশান্ত কিশোর। এটা পরিষ্কার হয়ে গিয়েছে। আর তারপরই প্রশান্ত কিশোরের সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন পঞ্জাব কংগ্রেসের প্রাক্তন সভাপতি নভোজৎ সিং সিধু। তিনি পিকেকে পুরানো বন্ধু বলে সম্বোধন করেছেন। সিধু টুইট করে লিখেছেন, পুরানো বন্ধু পিকের সঙ্গে সুন্দর আলোচনা হয়েছিল। পুরানো মদ, পুরানো সোনা আর পুরানো বন্ধু সব সময় সেরা।

এদিকে এদিনই কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সুর্যওয়ালা জানিয়ে দিয়েছেন, একটি প্রেজেন্টেশন ও পিকের সঙ্গে আলোচনার পরে কংগ্রেস সভাপতি Empowered Action Group 2024তৈরি করেছিলেন। এই গ্রুপের অংশ হিসাবে তাঁকে কংগ্রেসে যোগদান করার অফার দেওয়া হয়েছিল। কিন্তু তিনি রাজি নন। তবে তাঁর পরামর্শ ও প্রচেষ্টা প্রশংসার যোগ্য।

 

পিকেও এনিয়ে টুইট করে কংগ্রেসে যোগদান করার ক্ষেত্রে তাঁর অসম্মতির কথা স্বীকার করে নিয়েছেন। তবে কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সুর্যওয়ালার মন্তব্যের ঘণ্টা খানেকের মধ্যে সিধু পোস্ট করলেন পিকের সঙ্গে তাঁর বৈঠকের ছবি। কিন্তু এখানেই প্রশ্ন, সিধু এই বৃত্তের মধ্যে এলেন কীভাবে? সূত্রের খবর, পঞ্জাবে সিধুর নেতৃত্বেই এবার কংগ্রেস লড়েছিল। কিন্তু সেই কংগ্রেসকে হারিয়ে এবার পঞ্জাবে ক্ষমতায় এসেছে আপ। এরপর মার্চ মাসে সিধুকে পদ থেকে সরানো হয়েছিল। তবে কি পিকের সঙ্গে কংগ্রেসের সম্পর্কে ফাটল ধরতেই পালটা কংগ্রেসকে বার্তা দিলেন সিধু?

বন্ধ করুন