বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘আমায় চুমু খাও’, আর্জি প্রত্যাখান করতেই যুবককে গুলি মহিলার!

পার্টিতে গিয়ে প্রেমিকাকে চুমু খাচ্ছিলেন এক যুবক। সেই সময় অপর এক মহিলা এসে দাবি করেন, তাঁকেও চুমু খেতে হবে। সেই উদ্ভট আর্জি ফিরিয়ে দিতেই যুবককে গুলি করে দেন ওই অভিযুক্ত মহিলা। আহত যুবকের শারীরিক অবস্থা রীতিমতো সংকটজনক বলে একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে।

দ্য ইন্ডিপেন্ডেটের প্রতিবেদনে জানানো হয়েছে, আমেরিকার একটি শহরে ওই ঘটনা ঘটেছে। একটি পার্টিতে গিয়েছিলেন ওই প্রেমিক এবং প্রেমিকা। সেখানে অভিযুক্ত মহিলাও যান। পার্টিতে যাওয়ার পর থেকেই মদ্যপান করতে শুরু করেন। একের পর এক গ্লাস হাতে তুলে নিতে থাকেন। একটা সময় কার্যত বেসামাল হয়ে পড়েন তিনি। তারইমধ্যে প্রত্যক্ষদর্শীরা জানান, সেই অবস্থায় পার্টিতে বিভিন্ন লোকের কাছে যাচ্ছিলেন অভিযুক্ত মহিলা। মূলত প্রেমিক ও প্রেমিকাদেরই বিরক্ত করেছিলেন তিনি। তাঁদের সঙ্গে জোর করে কথা বলার চেষ্টা করতে থাকেন। কিন্তু তাঁকে কেউ পাত্তা দিচ্ছিলেন না। শেষপর্যন্ত ওই প্রেমিক ও প্রেমিকার কাছে যান মহিলা। তাঁরা চুমু খাচ্ছিলেন। তা দেখে অভিযুক্ত মহিলা যুবককে উদ্দেশ করে বলেন যে তাঁকেও চুমু খেতে হবে। কিন্তু তা অস্বীকার করতেই রেগে যান অভিযুক্ত মহিলা। যুবককে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন। 

ওই প্রতিবেদন অনুযায়ী, মহিলা গুলি চালাতে পার্টিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারইমধ্যে কেউ পুলিশে খবর দেন। দ্রুত ঘটনাস্থলে চলে আসে পুলিশ। ততক্ষণে মহিলা পালানোর চেষ্টা করেন। তবে তাঁকে গ্রেফতার করে নেয় পুলিশ। মহিলাকে জেরা করা হচ্ছে। কেন তিনি আচমকা গুলি চালিয়ে দিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। অন্যদিকে ওই যুবক আপাতত হাসপাতালে ভরতি আছেন। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে ওই প্রতিবেদনে জানানো হয়েছে।

বন্ধ করুন