বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লির জিমে গণধর্ষিত তরুণী; অভিযুক্ত জিম মালিক, তরুণীর ‘বস’ ও এক নাবালক
ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস
ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস

দিল্লির জিমে গণধর্ষিত তরুণী; অভিযুক্ত জিম মালিক, তরুণীর ‘বস’ ও এক নাবালক

  • তিন অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, ৫০৯, ৩২৩ এবং ৫০৬ ধারায় মামলা করেছে দিল্লি পুলিশ।

দিল্লির বুদ্ধ বিহারের একটি জিমে ২১ বছর বয়সী তরুণীকে গণধর্ষণ করা হয় গত বৃহস্পতিবার। শুক্রবার এই বিষয়ে মুখ খোলে দিল্লি পুলিশ। জানা গিয়েছে, তরুণীকে হুমকি দিয়ে ধর্ষণ করে মোট তিনজন। অভিযুক্তদের মধ্যে একজন সেই তরুণীর নিয়োগকর্তা, অপরজন ১৭ বছর বয়সি নাবালক। শুক্রবার অভিযুক্ত তিনজনকেই গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, নাবালকটিকে পড়শি রাজ্য থেকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তিরা হলেন জিমের ৩৯ বছর বয়সি মালিক, এক কারখানার ৩৫ বছর বয়সি মালিক। যানা গিয়েছে ধৃত ৩৫ বছর বয়সি কারখানা মালিকের অধীনেই কাজ করতেন নির্যাতিত তরুণী। পুলিশের ডেপুটি কমিশনার (রোহিনী) প্রণব তায়াল বলেন, তিন অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, ৫০৯, ৩২৩ এবং ৫০৬ ধারার অধীনে গণধর্ষণ, যৌন হয়রানি, আক্রমণ এবং অপরাধমূলক ভয় দেখানোর প্রেক্ষিতে মামলা নথিভুক্ত করা হয়েছে।

জানা গিয়েছে, নির্যাতিতা নিজের স্বামীকে সঙ্গে নিয়ে পুলিশে গিয়ে বৃহস্পতিবারই অভিযোগ দায়ের করেন। নির্যাতিতা অভিযোগ করেন, তাঁর বস এবং আরও দুই জন তাঁকে ধর্ষণ করার পর হুমকি দিয়েছে যে তিনি যদি পুলিশে যান, তাহলে তাঁকে প্রাণে মেরে ফেলা হবে। নির্যাতিতা নিজের অভিযোগে জানান, বৃহস্পতিবার কারখানায় কাজ শেষ করে বাড়ি ফিরলে তাঁর বস তাঁকে জিমে আসতে বলেন সেখানে সাফাই কাজের জন্য। তাঁর বস জানান, জিমটি তাঁর বন্ধুর। সেখানে যেতেই জিমের দরজা বন্ধ করে দিয়ে তাঁর উপর চড়াও হয় তিনজন। বাধা সত্ত্বেও ধর্ষণের শিকার হন সেই তরুণী।

বন্ধ করুন