ফাইল ছবি
ফাইল ছবি

উত্ত্যক্ত করছিল যুবক, অ্যাসিড ছুঁড়ে মারল তরুণী!

উত্তরপ্রদেশের উন্নাওয়ের ঘটনা।

বারবার উত্ত্যক্ত করায় এক যুবকের ওপর অ্যাসিড ছুঁড়ে মারল ২০ বছরের তরুণী। উত্তরপ্রদেশের উন্নাওয়ে মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটেছে।মোরায়ান পুলিশ স্টেশনের গোডামাউ গ্রামের ঘটনায় আহত ২৪ বছরের যুবক। তাঁর গলায়, পিঠে, বুকে ও কাঁধে অ্যাসিড লেগেছে। উন্নাওয়ে প্রাথমিক চিকিত্সার পর আক্রান্ত যুবককে রাজ্যের রাজধানী লখনউয়ে পাঠানো হয়েছে।

স্থানীয় পুলিশের মতে প্রাথমিক ভাবে এটি এক তরফা প্রেমের ঘটনা মনে হচ্ছে। ছেলেটির প্রস্তাবে মেয়েটি সাড়া দেয়নি। না বলার পরও বারবার সে পিছু নেয়। এই নিয়েই শুরু হয় অস্থিরতা। এখনও আক্রান্ত যুবক রোহিত যাদবের কাছ থেকে কোনও অভিযোগ জমা পড়েনি। অভিযোগ পেলে তদন্ত করে তারা কোনও ব্যবস্থা নিতে পারবেন বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ কর্তা।

জানা গিয়েছে, ভবানীগঞ্জ গ্রামে সাফাইকর্মী হিসাবে কাজ করে রোহিত। সেখানে একটি দুধের ডেয়ারিতে মহিলা তার ওপর আক্রমণ করে। ভোর থেকেই সেই ডেয়ারিতে লুকিয়ে ছিল আক্রমণকারী।

ছেলেটির চিত্কার শুনে স্থানীয়রা পুুলিশ ডাকে ও আক্রান্তকে হাসপাতালে নিয়ে যায়। ২০১৮ সালে উত্তর প্রদেশে ৪০টি অ্যাসিড ছোঁড়ার ঘটনা হয়েছিল, যা দেশের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ। সবচেয়ে বেশি অ্যাসিড ছোঁড়ার ঘটনা হয়েছে পশ্চিমবঙ্গে।



বন্ধ করুন