হোলিতে নতুন পোশাক কেনা নিয়ে স্বামীর সঙ্গে বচসা হয় অভিযুক্তর (প্রতীকি ছবি)
হোলিতে নতুন পোশাক কেনা নিয়ে স্বামীর সঙ্গে বচসা হয় অভিযুক্তর (প্রতীকি ছবি)

স্বামীর সঙ্গে ঝগড়া, ছ মাসের শিশু কন্যাকে পিটিয়ে মারল মা!

  • ছ মাসের শিশুকন্যাকে পিটিয়ে খুন করল মা! এই চাঞ্চল্যকর এই ঘটনা যোগীর রাজ্য উত্তরপ্রদেশের আলিগড়ের।

ছ মাসের শিশুকন্যাকে পিটিয়ে খুন করল মা! এই চাঞ্চল্যকর এই ঘটনা যোগীর রাজ্য উত্তরপ্রদেশের আলিগড়ের। শনিবার রাতে আলিগড়ের রামপুর গ্রামে এই অমানবিক ঘটনাটি ঘটেছে। ২৫ বছরের ওই অভিযুক্ত মহিলার নাম পিঙ্কি, তাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে জাওয়া পুলিশ। পুলিশ জানিয়েছে, হোলির জন্য নতুন পোশাক কিনে দিতে অস্বীকার করে তাঁর স্বামী। সেই ঘটনাতেই মেজাজ হারিয়ে ছয় মাসের শিশু কন্যাকে পিটিয়ে মেরে ফেলে সে। জওয়া পুলিশ থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার নরেশ কুমার সিং জানিয়েছেন, 'হোলিতে নতুন পোশাক না কিনে দেওয়ায় স্বামী রাহুল সিংয়ের সঙ্গে বচসায় জড়ায় পিঙ্কি। রাগের মাথায় মেয়ে সোনিকে পিটিয়ে মারে সে’।

স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে রাহুল সিং। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় হত্যার মামলা রুজু হয়েছে পিঙ্কির বিরুদ্ধে।

আলিগড় আদালতের পেশ করার পর তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে। আদালতের সামনে পিঙ্কি জানায় ইচ্ছাকৃতভাবে সে এই অপরাধ করে নি, ঝগড়ার পর মেজাজ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে।

জানা গিয়েছে সাড়ে তিন বছর আগে রাহুল সিংয়ের সঙ্গে বিয়ে হয় পিঙ্কির। পেশায় শ্রমিক রাহুল। তাদের একটি দু বছরের পুত্রসন্তানও রয়েছে।

বন্ধ করুন