বাংলা নিউজ > ঘরে বাইরে > Woman Beheads Child: প্ল্যাটফর্মে দাঁড়ানো মহিলার হাতের ব্যাগ থেকে চুইয়ে পড়ছিল রক্ত, ব্যাগ খুলতেই আতকে উঠলেন সবাই
এক শিশুর মাথা কেটে প্ল্যাটফর্মের ডাস্টবিনে ফেলতে গিয়ে ধরা পড়েন এই মহিলা।

Woman Beheads Child: প্ল্যাটফর্মে দাঁড়ানো মহিলার হাতের ব্যাগ থেকে চুইয়ে পড়ছিল রক্ত, ব্যাগ খুলতেই আতকে উঠলেন সবাই

  • জানা গিয়েছে, শিশুটিকে খুন করার পর একটি ডাস্টবিনে ব্যাগে করে শিশুটির মাথা ফেলে দিয়ে আসে মহিলাটি। এদিকে মহিলাটির হাতে থাকা ব্যাগে রক্ত লেগে ছিল। তাছাড়া ব্যাগ থেকে বিন্দু বিন্দু রক্ত পড়ছিল প্ল্যাটফর্মে। পুরো বিষয়টি খুব রহস্যজনক মনে হয় উপস্থিত ব্যক্তিদের।

নৃশংস ভাবে একটি চর মাসের শিশুর গলা কেটে হত্য়া করার অভিযোগে কানপুরে গ্রেফতার করা হল এক মহিলাকে। জানা গিয়েছে, ধৃত মহিলা আজ ভোররাত দেড়টা নাগাদ কানপুর সেন্ট্রাল রেল স্টেশনের প্ল্যাটফর্ম নং ১-এ দাঁড়িয়ে ছিলেন। রাত দেড়টা হলেও দূরপাল্লার ট্রেন আসা যাওয়ায় সেই সময়ও প্ল্যাটফর্মে বেশ ভিড় ছিল। এদিকে সেই মহিলার হাতে একটি ব্যাগ ছিল। তা থেকে চুইয়ে চুইয়ে পড়ছিল রক্ত। যা দেখে সেখানে উপস্থিত সবার সন্দেহ হয়। এরপর ব্যাগ খুলে দেখা যায় সেটার মধ্যে রয়েছে একটি শিশুর কাটা গলা।

জানা গিয়েছে, শিশুটির কাটা মাথা ডাস্টবিনে ফেলতে গিয়ে ধরা পড়ে সেই মহিলা। জানা গিয়েছে, প্ল্যাটফর্মে দাঁড়িয়েই শিশুটিকে খুন করে সেই মহিলা। তাকে রেলওয়ে প্রোটেকশন ফোর্সের হাতে তুলে দেওয়া হয়। এসএইচও জিআরপি রাম কৃষ্ণ দ্বিবেদী জানিয়েছেন, মহিলাটি নিজেকে মঞ্জু বলে পরিচয় দিয়েছে। তবে সে তার ঠিকানা প্রকাশ করতে অস্বীকার করেছে। পাশাপাশি কেন সে শিশুটিকে হত্যা করেছে বা সে শিশুটির কে হয়, এই প্রশ্নগুলিরও জবাব দিতে অস্বীকার করেছে। তবে পুলিশের প্রাথমিক ধারনা, মহিলাটি সেই শিশুর মা হতে পারে বা মহিলাটি শিশুটিকে কোথা থেকে চুরি করে নিয়ে আসতে পারে।

জানা গিয়েছে, শিশুটিকে খুন করার পর একটি ডাস্টবিনে ব্যাগে করে শিশুটির মাথা ফেলে দিয়ে আসে মহিলাটি। এদিকে মহিলাটির হাতে থাকা ব্যাগে রক্ত লেগে ছিল। তাছাড়া ব্যাগ থেকে বিন্দু বিন্দু রক্ত পড়ছিল প্ল্যাটফর্মে। পুরো বিষয়টি খুব রহস্যজনক মনে হয় উপস্থিত ব্যক্তিদের। মহিলা ডাস্টবিনে ব্যাগটি ফেলতেই সবাই সেখানে গিয়ে দেখেন যে সেখানে একটি শিশুর কাটা মাথা পড়ে। এরপরই পালানোর চেষ্টা করা মহিলাকে ধরে ফেলেন তাঁরা। এরপর আরপিএফ-এর হাতে তুলে দেওয়া হয়।

বন্ধ করুন